ঢাকা, ডিসেম্বর ৭, ২০২২, ২২ অগ্রহায়ন ১৪২৯, স্থানীয় সময়: ০৫:০৩:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

দুদকের বরখাস্তকৃত কর্মকর্তা এনামুল বাছিরের জামিন চেম্বার কোর্টে স্থগিত ৬০ লাখ টাকা মূল্যের আইসসহ দুই মাদক পাচারকারী আটক  অধ্যাপক তাহের হত্যা: দুই আসামির রিভিউ শুনানি ২৪ নভেম্বর ১০ ট্রাক অস্ত্র মামলার ডেথ রেফারেন্স ও আপিল শুনানির জন্য ৩ জানুয়ারি দিন ধার্য গাজীপুরে বাস চাপায় ৪ ব্যক্তি নিহত শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩ চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম দুই বোনকে ধর্ষণ-হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগ ইন্টারপা সাইবার অপরাধ মোকাবেলায় নতুন সম্ভাবনা তৈরি করেছে : আইজিপি

শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩

| ৩০ আশ্বিন ১৪২৯ | Saturday, October 15, 2022

নারায়ণগঞ্জ : জেলার শীতলক্ষ্যা নদীতে গতরাতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নারায়ণগঞ্জের  হাজীগঞ্জ  ঘাট থেকে  বন্দর প্রান্তের  নবীগঞ্জ খেয়া ঘাট এলাকায় এলে ইঞ্জিল চালিত নৌকাটি তে ওই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন-শাওন (১৮) ও জিম (১৯ )  রিফাত (২১)।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন। তিনি জানান, তিনজনের  জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরো কেউ নিখোঁজ  আছে এমন কোন দাবিদার নেই। তারপরও আমরা আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।
তিনি আরো জানান, নৌকাটিতে ৭/৮জন যাত্রী ছিলো।  দুর্ঘটনার কারণ বা কি জন্য নৌকাটি ডুবেছে তা এখন বলা যাচ্ছে না। বাকিটা তদন্ত  সাপেক্ষে বলা যাবে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ জানান, রাতে নারায়ণগঞ্জ থেকে বন্দরের নবীগঞ্জ যাওয়ার পথে নৌকা ডুবির ঘটনা ঘটে। ৩ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। পরে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি।