ঢাকা, অক্টোবর ২৬, ২০২১, ১০ কার্তিক ১৪২৮, স্থানীয় সময়: ০২:১৯:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে চট্টগ্রামে পূজামন্ডপে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ১৬ জন রিমান্ডে মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের আরও দুই মামলার তদন্ত শেষ জামায়াত ইসলামীর বিচার প্রকাশ্য আদালতে হওয়া উচিত : তদন্ত সংস্থা সমন্বয়ক খালেদার দু’মামলায় অভিযোগ গঠন শুনানি ৩ নভেম্বর নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২ বন্দুক সহিংসতায় অধিকহারে আমেরিকান শিশু-কিশোর প্রাণ হারাচ্ছে বগুড়ার শেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে ৩ জনের মৃত্যু আগামীকাল থেকে সুপ্রিমকোর্টে অবকাশ : জরুরি মামলা নিস্পত্তিতে থাকছে ১০টি বেঞ্চ মুফতি কাজী ইব্রাহিম দু’দিনের রিমান্ডে

মুফতি কাজী ইব্রাহিম দু’দিনের রিমান্ডে

| ১৪ আশ্বিন ১৪২৮ | Wednesday, September 29, 2021

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মুফতি কাজী ইব্রাহিমের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার মুফতি কাজী ইব্রাহিমকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে দশ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা ডিবি পুলিশের এসআই হাসানুজ্জামান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ানা নোমান তার এ রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে বুধবার দুপুরে ইউটিউব ও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দেয়ায় মুফতি কাজী ইব্রাহিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ডিএমপির ডিবি উত্তরের সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের উপ-পরিদর্শক মুন্সি আব্দুল লোকমান।
এরআগে, মঙ্গলবার রাতে জেড এম রানা নামে এক ব্যক্তি বাদি হয়ে প্রতারণার অভিযোগে মুফতি কাজী ইব্রাহিমের বিরুদ্ধে আরেকটি মামলা করেন।
সম্প্রতি ওয়াজ মাহফিল, ইউটিউব, ফেসবুকসহ বিভিন্ন মাধ্যম ব্যবহার করে মুফতি কাজী ইব্রাহিম বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন। তার বক্তব্যের অনেক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে তাকে আটক করে ডিবির একটি দল।