ঢাকা, অক্টোবর ২৬, ২০২১, ১০ কার্তিক ১৪২৮, স্থানীয় সময়: ০২:৩৯:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে চট্টগ্রামে পূজামন্ডপে হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ১৬ জন রিমান্ডে মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের আরও দুই মামলার তদন্ত শেষ জামায়াত ইসলামীর বিচার প্রকাশ্য আদালতে হওয়া উচিত : তদন্ত সংস্থা সমন্বয়ক খালেদার দু’মামলায় অভিযোগ গঠন শুনানি ৩ নভেম্বর নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২ বন্দুক সহিংসতায় অধিকহারে আমেরিকান শিশু-কিশোর প্রাণ হারাচ্ছে বগুড়ার শেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে ৩ জনের মৃত্যু আগামীকাল থেকে সুপ্রিমকোর্টে অবকাশ : জরুরি মামলা নিস্পত্তিতে থাকছে ১০টি বেঞ্চ মুফতি কাজী ইব্রাহিম দু’দিনের রিমান্ডে

বগুড়ার শেরপুরে বিদ্যুতের তারে জড়িয়ে ৩ জনের মৃত্যু

| ২৬ আশ্বিন ১৪২৮ | Monday, October 11, 2021

বগুড়া: জেলার শেরপুর উপজেলার  বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে আজ সকাল ১০টায়  দুর্গা পূজা থেকে ৫শ” গজ দূুরে বিদ্যুতের তারের সাথে জড়িয়ে  তিন ব্যক্তি মারা গেছে।
মৃত ব্যাক্তিরা হলো বিরজু ভূইয়ার ছেলে বুদু মাহাতো(৫০).  বিমল মাহােেতার ছেলে পলাশ মাহাতো(৩৫) ও চান মাহাতোর ছেলে ক্ষিতিশি মাহাতো(৪০।)
শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, পূুজা মন্ডপ থেকে  বুদু মহাতোর বাড়ি উপর দিয়ে বিদ্যুৎ সংযোগ নিয়ে আলোকসজ্জার  করা হয়। বুদু মাহাতোর বাড়িতে ছিঁড়ে যাওয়া একটি কাপড় শুকানোর তার জোড়া দেয়ার সময় আগে থেকে ঐ বিদ্যুতায়িত হওয়া তারে জড়িয়ে পড়ে। এ সময় সে চিৎকার করলে তার বাড়ি আসে পাশের পলাশ মহাতো ও ক্ষিতিশ মাহাতো তাকে উদ্ধার করতে গেলে তারাও বিদ্যুতায়িত তারে জড়িায়ে পড়ে। এ সমং পলাশ ও বুদু ঘটনা স্থলে মার যায়।  ক্ষিতিশকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে  যাবার পথে সেও মারা যায়।  মৃত তিন জনের লাশ ঘটনা স্থলে আছে। থানার ওসি শহিদুল ইসলাম জানান, তাদের কোন অভিযোগ না থাকলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
এ ঘটনায় স্থানীয়দের  মধ্যে শোকের ছায়া নেমে আসে।