ঢাকা, ডিসেম্বর ৭, ২০২২, ২৩ অগ্রহায়ন ১৪২৯, স্থানীয় সময়: ০৬:০৬:৩১

এ পাতার অন্যান্য সংবাদ

দুদকের বরখাস্তকৃত কর্মকর্তা এনামুল বাছিরের জামিন চেম্বার কোর্টে স্থগিত ৬০ লাখ টাকা মূল্যের আইসসহ দুই মাদক পাচারকারী আটক  অধ্যাপক তাহের হত্যা: দুই আসামির রিভিউ শুনানি ২৪ নভেম্বর ১০ ট্রাক অস্ত্র মামলার ডেথ রেফারেন্স ও আপিল শুনানির জন্য ৩ জানুয়ারি দিন ধার্য গাজীপুরে বাস চাপায় ৪ ব্যক্তি নিহত শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩ চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম চট্টগ্রাম ওয়াসা :রাজস্ব বিভাগে সমন্বয়হীনতায় বাড়ছে অনিয়ম দুই বোনকে ধর্ষণ-হত্যার পর গাছে ঝুলে রাখার অভিযোগ ইন্টারপা সাইবার অপরাধ মোকাবেলায় নতুন সম্ভাবনা তৈরি করেছে : আইজিপি

গাজীপুরে বাস চাপায় ৪ ব্যক্তি নিহত

| ৩০ আশ্বিন ১৪২৯ | Saturday, October 15, 2022

গাজীপুর: মহানগরীর তেলিপাড়া এলাকায় আজ সকাল ৮টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় ৪ ব্যক্তি  নিহত হয়েছেন।
স্থানীয়দের বরাত দিয়ে বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস   একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা চারজন ঘটনাস্থলেই নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে নিহতরা সবাই পোশাক শ্রমিক। তারা ওইভ্যানে করে কর্মস্থলে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।