ঢাকা, ফেব্রুয়ারী ২, ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, স্থানীয় সময়: ০৪:২০:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

পরীমণির বিরুদ্ধে মাদক মামলা ৬ মাসের জন্য স্থগিত ট্রাকের চাপায় অটোরিকশার যাত্রী নিহত, আহত ৬ যুক্তরাষ্ট্রে তাকসিমের ১৪ বাড়ির বিষয়ে জানতে চান হাইকোর্ট উত্তর আমেরিকার নেতাদের সম্মেলনে যোগ দিতে মেক্সিকোতে বাইডেন ১২শ’কোটি টাকা হাতিয়ে নেয়া বিষয়ে অনুসন্ধানে হাইকোর্ট নির্দেশ শিক্ষককে গুলি : ৬ বছরের বালক গ্রেফতার বিশ্ব ইজতেমার সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত থাকবে : স্বরাষ্ট্র মন্ত্রী অন্তর্বর্তীকালীন জামিন চাইলেন ফখরুল-আব্বাস, শুনানি বিকেলে জামায়াত আমিরকে ফের ৮ দিনের রিমান্ড আবেদন দুদকের বরখাস্তকৃত কর্মকর্তা এনামুল বাছিরের জামিন চেম্বার কোর্টে স্থগিত

অন্তর্বর্তীকালীন জামিন চাইলেন ফখরুল-আব্বাস, শুনানি বিকেলে

| ৭ পৌষ ১৪২৯ | Wednesday, December 21, 2022

 

রাজধানীতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলায় উসকানি ও পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় এবার অন্তর্বর্তীকালীন জামিন আবেদন করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

 

বুধবার (২১ ডিসেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আছাদুজ্জামানের আদালতে আসামিদের পক্ষে এ জামিন আবেদন করেন আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেসবাহ।

 

তিনি বলেন, ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ মামালায় তিনবার মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের জামিন নামঞ্জুর হওয়ায় এবার মহানগর দায়রা জজ আদালতে তাদের অন্তর্বর্তীকালীন জামিন আবেদন করেছি। এ বিষয়ে শুনানির জন্য বিকেল ৩টার সময় নির্ধারণ করেছেন আদালত।

গত ১৫ ডিসেম্বর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের জামিন নামঞ্জুর করেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত।এর আগে, গত ১২ ডিসেম্বর এ মামলায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ বিএনপির ২২৪ নেতা-কর্মীর জামিন আবেদন নামঞ্জুর করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন।