ঢাকা, জুন ২২, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, স্থানীয় সময়: ২১:৩৮:২৩

এ পাতার অন্যান্য সংবাদ

লালমনিরহাটে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি

কুতুপালং ক্যাম্পে গুলি, সাব মাঝি নিহত

| ৪ আষাঢ় ১৪৩০ | Sunday, June 18, 2023

ফাইল ছবি (সংগৃহীত)

ফাইল ছবি (সংগৃহীত)

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে এক মাঝি নিহত হয়েছেন। শনিবার (১৭ জুন) রাত ১০টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ ইস্ট এর ডি/৯ ব্লকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

 

নিহত নুর হোসেন ভুট্টো (৪২) কুতুপালং ক্যাম্প-২ ইস্ট এর ডি/৯ ক্যাম্পের আবদুস শুক্কুরের ছেলে এবং তিনি ওই ক্যাম্পের সাব মাঝি হিসেবে নিয়োজিত ছিলেন।ওসি শেখ মোহাম্মদ আলী জানান, শনিবার রাতে ১২ জনের একটি সন্ত্রাসী দল নূর হোসেন ভুট্টোকে তিন রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এ সময় তিনি মাথায় গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান ।ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উখিয়া-টেকনাফের ক্যাম্পগুলোতে প্রায় সময় ক্যাম্প মাঝি বা সাধারণ রোহিঙ্গারা দুর্বৃত্ত কর্তৃক হত্যার শিকার হচ্ছে।