ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ০৮:১২:৩৪

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

শীতলক্ষ্যায় ইঞ্জিন চালিত নৌকা ডুবিতে নিহত ৩

| ৩০ আশ্বিন ১৪২৯ | Saturday, October 15, 2022

নারায়ণগঞ্জ : জেলার শীতলক্ষ্যা নদীতে গতরাতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে ৩ জনের মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নারায়ণগঞ্জের  হাজীগঞ্জ  ঘাট থেকে  বন্দর প্রান্তের  নবীগঞ্জ খেয়া ঘাট এলাকায় এলে ইঞ্জিল চালিত নৌকাটি তে ওই দুর্ঘটনা ঘটে। মৃতরা হলেন-শাওন (১৮) ও জিম (১৯ )  রিফাত (২১)।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন। তিনি জানান, তিনজনের  জনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে আরো কেউ নিখোঁজ  আছে এমন কোন দাবিদার নেই। তারপরও আমরা আমাদের উদ্ধার অভিযান অব্যাহত আছে।
তিনি আরো জানান, নৌকাটিতে ৭/৮জন যাত্রী ছিলো।  দুর্ঘটনার কারণ বা কি জন্য নৌকাটি ডুবেছে তা এখন বলা যাচ্ছে না। বাকিটা তদন্ত  সাপেক্ষে বলা যাবে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. ফখর উদ্দিন আহম্মদ জানান, রাতে নারায়ণগঞ্জ থেকে বন্দরের নবীগঞ্জ যাওয়ার পথে নৌকা ডুবির ঘটনা ঘটে। ৩ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। পরে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি।