ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:৩৮:৪২

‘সব দলের নেতারা এক মঞ্চে বসে কাজ করাটাই সফলতা’

| ২৩ আষাঢ় ১৪২২ | Tuesday, July 7, 2015

 

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, রাত পোহালেই সংসদ সদস্য হিসেবে আমার দায়িত্ব গ্রহণের এক বছর পূর্ণ হতে চলেছে।

বিগত একটি বছর আমার জন্য ব্যর্থতার। শুধু সফলতার জায়গা একটি জায়গায়। আর সেটা আজকের এই সভা মঞ্চের দিকে তাকালেই বুঝা যায়। সব গুলো দলের নেতারা আজ এক মঞ্চে উপস্থিত হয়ে কাজ করছে।

মঙ্গলবার(৭ জুলাই) বন্দর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কদম রসুল বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান এসব কথা বলেন।

ওই সমাবেশে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতিত্বে মঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, বিএনপির মনোনয়নে নির্বাচিত বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা আক্তার।

সেলিম ওসমান একটি পত্রিকায় প্রকাশিত সংবাদের উদ্বৃত্তি দিয়ে বলেছেন, পত্রিকাটিতে বলা হয়েছে আমি রাজনীতি বন্ধ করতে বলেছি। কিন্তু আমার বক্তব্যে রাজনীতি বন্ধ করতে বলি নাই। আমি বলেছি কয়েক বছরের জন্য রাজনীতির উর্ধে এসে দলমত নির্বিশেষে সকলে মিলে একত্রে কাজ করে নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য কাজ করতে বলেছি। যাতে করে আমরা নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা সেতু, নীট পল্লী সহ শিল্পায়ন করে আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তুলতে পারি। বন্দর নগরী চট্রগ্রামকে পেছনে ফেলতে পারি। যাতে বাংলাদেশে ঢাকার পর মানুষ নারায়ণগঞ্জের নাম বলবে।

আমি সকলের প্রতি আহবান রাখবো আসুন আমরা ঝগড়া বিবাদ ভুলে গিয়ে সকলে একত্রে মিলেমিশে আনন্দ উৎসবের মধ্য দিয়ে ঈদ আনন্দ উপভোগ করি।

সেলিম ওসমানের বক্তব্য শেষে সংসদ সদস্য হিসেবে তার এক বছর পূর্তি উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর থানা ছাত্রলীগ।

আর সেলিম ওসমানকে শুভেচ্ছা জানিয়ে বন্দর থানা আওয়ামীলীগের পক্ষ থেকে তার হাতে তুলে দেওয়া হয় ফুলের তৈরি নৌকা।

এ সময় সেলিম ওসমান হাস্যোজ্জল মুখে বলেন, আমাকে শুভেচ্ছ জানিয়ে উপহার হিসেবে নৌকা দেওয়া হয়েছে। কিন্তু আমার লাঙ্গল তো কেউ দিলো না। তারপরও আমি আজকের এই পরিবেশ দেখে আনন্দিত যে মঞ্চে সব দলের নেতারা একসাথে মিলিত হয়ে কাজ করছেন। আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি এবং বঙ্গবন্ধুর আর্দশকে মেনে চলি।

সভায় আরও উপস্থিত জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মুহাম্মদ বাদল, সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা মিনারা নাজমিন, ভূমি কর্মকর্তা নাহিদা বারী, মহানগর মহিলা লীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মাহমুদা মালা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন প্রমুখ।