ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:১৭:৫৭

‘দখলকৃত কোটি কোটি টাকার সম্পদ রক্ষার্থে ক্ষমতাসীনদের খুশি করতে চায় গোপিনাথ’

| ১৩ শ্রাবণ ১৪২২ | Tuesday, July 28, 2015

Published on Monday, 30 November -0001 05:53-তথ্যসূত্র-লাইভ নারায়ণগঞ্জ: জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীর দিন “কুকুরের জন্মদিন পালন করার প্রস্তাব” দিয়েছে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহব্বায়ক গোপিনাথ দাস।

তার এই বক্তব্য নিয়ে নারায়ণগঞ্জ বিএনপি’র নেতা কর্মীদের মধ্যে চলছে বিভিন্ন আলোচনা ও সমালোচনার। গোপিনাথ নিজ স্বার্থ রক্ষার্থে ও ক্ষমতাসীনদের খুশি করতে এসকল লাগামহীন কথাবার্তা বলছেমনে করেন বিএনপির অনেক নেতা কর্মী।
কবির ভাষায় জেলা বিএনপির সভাপতি এ্যাড: তৈমুর আলম খন্দকার লাইভ নারায়ণগঞ্জকে জানান, কুকুরের কাজ কুকুর করেছে কামড় দিয়েছে পায়, তা বলে কুকুরে কামড়ানো কি রে মানুষের শোভা পায়? ইতিপূর্বেও গোপিনাথ এমন কু-রুচি মূলক মন্তব্য করেছে। তবে সরকার দলের ইন্ধন রয়েছে বলে তিনি অভিযোগ করেন। তা নাহলে বারবার এমন ঘটনা ঘটবে কেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গোপিনাথ ওসমান পরিবারের কাছে প্রিয় ও সাধু থাকার জন্য এমন কথা বলেছেন। বিভিন্ন ভাবে ক্ষমতাসীনদের কাছে সুযোগ ও সুবিধা নিয়ে নিজের স্বার্থ উদ্ধার করার জন্যেই তার এই সকল নাটকীয়তা। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জেলো ছাত্র দলের যুগ্ম আহবায়ক ফতেহ রেজা রিপন জানান, গোপিনাথ একজন ভূয়া মুক্তিযোদ্ধা কমান্ডার। এই মূহুর্তে নিজের দখলকৃত কোটি কোটি টাকার সম্পদ রক্ষার্থে ও ক্ষমতাসীনদের খুশি করার জন্যে তিনি এসকল লাগামহীন কথাবার্তা বলে বেড়াচ্ছেন।

তিনি আরো বলেন, শুধুমাত্র সময় ও বিভিন্ন প্রতিকুলতার কারণে এদের বিরুদ্ধে এখন কোন ব্যাবস্থা নেয়া যাচ্ছে না। তবে এই সকল মন্তব্যের জন্যে অবশ্যই তাকে একদিন বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। আমি জেলা ছাত্রদলের পক্ষ থেকে গোপিনাথের এমন কু-রুচি পূর্ন মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুর আলম সেন্টু জানান, এগুলো রাজনৈতিক শিষ্ঠাচার বহির্ভূত কর্মকান্ড। তিনি বিভিন্ন ধরনের উদাহরন টেনে বলেন, গোপিনাথ এমন আচরণ করছে যার দায়ভার তাকেই নিতে হবে। আমরা তার এই অবাঞ্চণীয় মন্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। শুধু মাত্র আলোচিত হবার জন্যে তার এ কর্মকান্ড।

উল্লেখ্য, রবিবার সকালে জেলা প্রসাশনের সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় গোপিনাথ দাস জেলা প্রশাসক মো: আনিছুর রহমান মিঞার প্রতি আহবান জানিয়েছেন, বিএনপিকে আপনি (জেলা প্রশাসক) বলেন তারা যেন জাতির জনকের মৃত্যুবার্ষিকীর দিন তাদের নেত্রীর জন্মদিন পালন না করে। যদি তারা তা করে তাহলে আমরা তাদের নেতার জন্মদিনের দিন কুকুরের জন্মদিন পালন করবো। এ সময় জেলা প্রশাসক তাকে থামিয়ে দিয়ে বলেন, বিএনপিকে এগুলো বলা জেলা প্রশাসকের কাজ নয়।