ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:০৮:১৮

হরতালে না’গঞ্জের কার্যক্রম স্বাভাবিক

| ২৪ পৌষ ১৪২২ | Thursday, January 7, 2016

 

নারায়ণগঞ্জ: পূর্বের দিনগুলোতে হরতাল মানেই ছিলো আতঙ্কিত কোন ঘটনার আশঙ্কা। তবে বর্তমানে দেশের প্রধান প্রধান দলের হরতাল মানেই যেন ছুটির দিন। অন্যান্য দিনের মতো আজও ব্যস্ততম দিনকাটাছে নারায়ণগঞ্জবাসী। শহরের প্রতিটি এলাকায় দেখা যায় সকল প্রকার যানবাহনের চলাচল ও ব্যস্ততা।

অফিস, আদালত, ব্যাংক, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সকল মার্কেট ও দোকানপাট ছিলো খোলা। হরতালের কোন প্রভাব পড়েনি নারায়ণগঞ্জে।

এদিকে জামায়াতে ইসলামীর পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিলেও এখনো কোন কর্মসূচি বা অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি।

 

অন্যদিকে নগরবাসী হরতাল না মানলেও জনসাধারণের নিরাপত্তায় আইনশৃঙ্খলাবাহিনী আছে কঠোর অবস্থানে। শহরসহ জেরার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশসহ র‌্যাবের সদস্যদের বিভিন্ন টিম মাঠে রয়েছে।

 

শহরের কয়েকটি স্থানে সরজমিনে ঘুরে দেখা যায়, মোড়ে মোড়ে চোকপোস্ট বসিয়ে সিএনজি ও রিকশার যাত্রীদের তল্লাসি করেছে পুলিশ।

 

হরতালে নাশকতা ও বিশৃঙ্খলা এড়াতে আইন শৃঙ্খলাবাহিনী সদস্যরা এক স্থানে বেশি যানবাহন একত্রি হতে দিচ্ছে। সাইনবোর্ড থেকে লাইভ নারায়ণগঞ্জের প্রতিনিধি জানান, সকাল থেকে সাইনবোর্ড বাসস্ট্যান্ডনে জড় হয়ে থাকা সিএনজি, টেম্পু, বাস গুলোকে এক স্থানে বেশি ক্ষণ থাকতে দিচ্ছে না পুলিশ।

এছাড়া জেলার সিদ্ধিরগঞ্জ, রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁ ও বন্দর প্রতিনিধিরা জানান, এখন পর্যন্ত কোন ধরনের অপ্রিতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।