ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৩৪:২৮

সোনারগাঁ শিংলাবয়ের সংখ্যালঘুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

| ২১ বৈশাখ ১৪২২ | Monday, May 4, 2015

sunargaon.jpg

সোনারগাঁ : সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের সিংলাব জিয়া বাড়ি মধু মল্লিকের বাড়িতে দূর্ষর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার বার দিবাগত রাতে ডাকাতরা হানা দিয়ে নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় বাড়ির গৃহকর্তাসহ ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সাদিপুর ইউনিয়নের সিংলাব গ্রামের জিয়াবাড়ি মধু মল্লিকের বাড়িতে সস্বস্ত্র ডাকাত দল শুক্রবার রাত ১টার দিকে ১০-১৫জনের এক দল ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা পরিবারের সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে প্রায় ৭০ হাজার টাকা মূল্যের ২টি স্মাট ফোন ৪টি মোবাইল, আড়াই ভরি স্বর্ণালাকার, বিদেশী কাপড় ও  নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এসময় ডাকাতদের বাধা দিলে ডাকাতরা বাড়ি গৃহকর্তা মধু মল্লিক, ছেলে সুজন মল্লিক, মেয়ে মুক্তি মল্লিক ও ইত্যাদি মল্লিক, ইতি মল্লিক ও ভাগিনা কাজল মল্লিককে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মধু মল্লিকের ভাই মদন মল্লিক জানান, মধু মল্লিক ছেলে সুজন মল্লিক সিংঙ্গাপুর প্রবাসী। সুজন প্রায় ১ মাস পূর্বে সিংঙ্গাপুর থেকে দেশে আসেন। তার বাড়িতে মোটা অংকের টাকা ও স্বর্ণলংকার রয়েছে ভেবে ডাকাতরা হানা দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলেছে।  ডাকাতির সংবাদ পেয়ে ক্ষতিক্ষস্তদের খোজ খবর নিতে ঘটনাস্থলে আসেন বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট সোনারগাঁ উপজেলার সাধারন সম্পাদক নির্মল দাস ও সাংগঠনিক সম্পাদক পলাশ দাস |