ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৩৯:০২

শামীম ওসমানের নেতৃত্বে ২০হাজার নেতা কর্মী যোগ দিবে আগামীকাল জনসভায়

| ২৭ পৌষ ১৪২২ | Sunday, January 10, 2016

নারায়ণগঞ্জ: স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ১১জানুয়ারি আয়োজন করা হয়েছে বিশাল জনসভার। বাংলাদেশ  আওয়ামী লীগের উক্ত জনসভাটি অনুষ্ঠিত হবে ঢাকা সোহয়ার্দী উদ্যানে।

বিশাল এ জনসভায় যোগ দিতে ইতিমধ্যে সকল ধরনর প্রস্তুতি শেষ করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ। ৩’শ ৬০টি বাস যোগে প্রায় ২০হাজার লোক উক্ত সমাবেশে যোগ দিতে প্রস্তুত। নারায়ণগঞ্জের বিশাল এ জনসমূদ্রের নেতাকর্মীদের নেতৃত্বে থাকবে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

১৯৭২ সালে এই দিনে বঙ্গবন্ধু পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে রক্ত¯œাত স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন। স্বাধীন বাংলাদেশে মহান এই নেতার প্রত্যাবর্তনে স্বধীনতা সংগ্রামের বিজয় পূর্নতা পায়। দিবসটি উপলক্ষ্যে নারায়নগঞ্জ আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন গুলো যোগ দিবেন জনসভায়।

এ ব্যপারে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন লাইভ নারায়নগঞ্জকে বলেন, শহর থেকে ২৫টি, বন্দর থেকে ২০টি, সিদ্ধিরগঞ্জ থেকে ১৫টি সর্বমোট ৬০টি গাড়ী নিয়ে আমি ও আমাদের সকল নেতৃবৃন্দ কে নিয়ে সোহয়ার্দী উদ্যানের জনসভায় আগামীকাল যোগদান করবো।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ নিজাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি হলো আমাদের আনন্দ ও বাঙ্গালি জাতির বিজয়ের দিন। দিবসটিকে ঘিরে ব্যাপক আয়োজন রয়েছে।
তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নেতৃত্বে শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থেকে ২০ হাজার নেতা কর্মীরা ৩’শ গাড়ী, মোটর সাইকেল ও নিজস্ব যানবাহন যোগে আগামীকাল জনসভায় অংশগ্রহণ করবে। এছাড়া রয়েছে হাতি, ঘোড়ার গাড়ী ও ব্যাপক সাজসজ্জা।