ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:৫৯:২৬

ব্যবসায়ী নিত্য গোপাল সাহা হত্যায় জড়িত সন্দেহে অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেফতার

| ১১ ভাদ্র ১৪২১ | Tuesday, August 26, 2014

 

জেলা পুলিশ অজ্ঞান পার্টির সাতজন সদস্যকে গ্রেপ্তার করেছে যারা সুতা ব্যবসায়ী নিত্য গোপাল সাহা হত্যাকান্ডের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে ধারণা করা হচ্ছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞান করার ১৬৬টি বিভিন্ন ধরনের ট্যাবলেট ও বিস্কিট।

গতকাল রবিবার নারায়ণগঞ্জ, ঢাকা ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক ব্রিফিংয়ে ওই ৭জনকে হাজির করানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার কালকিনি থানার ভেদমারা গ্রামের ওমর আলীর ছেলে শাহ পরান (৩৪), শেরপুর জেলার ঝিনাইদাহ থানার সজা কোড়া গ্রামের মৃত ময়না খানের ছেলে দেলাওয়ার(৩০), বরিশাল জেলার হিজলা থানার মেমাইনা গ্রামের আবুল হোসেনের ছেলে দুলাল হোসেন (২৩), ঢাকা জেলার নবাবগঞ্জ থানার মালিকান্দা গ্রামের মৃত হোসেন বেপারীর ছেলে কামাল হোসেন (৪০), ঢাকা জেলার জিঞ্জিরা থানার কহিতপুর গ্রামের রোসেন নবীর ছেলে রাব্বী (২৫), মাদারীপুর জেলার কালকিনি থানার কোনেরচর গ্রামের আমিন খানের ছেলে আব্দুল মান্নান(৪৫) ও ঢাকা জেলার জিঞ্জিরা থানার খারাকান্দি গ্রামের প্রবেশ খার ছেলে মিনহাজ (২৫)।

প্র্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত হালদার, অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মুহাম্মদ নাসির আহমেদ, ফতুল্লা মডেল থানার এসআই আরাফাত জাহান চৌধুরী।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, এ সাত সদস্য নারায়ণগঞ্জ থেকে সাইন বোর্ড লিংক রোডে যাতায়াত করা সিএনজিতে বিভিন্ন যাত্রীকে অজ্ঞান করে নগদ টাকাসহ মূল্যবান সামগ্রী হাতিয়ে নেয়। আগে থেকে সিএনজিতে যাত্রী বেশে বসে থাকে এ অজ্ঞান পার্টির সদস্যরা। প্রথমে তারা যাত্রীর সঙ্গে সম্পর্ক করে বিভিন্ন কিছু খাওয়ায়। যার মধ্যে আগে থেকেই ঘুমের অথবা এলার্জির ওষুধ মেশানো থাকে। পরে যাত্রী অজ্ঞান হয়ে গেলে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ, ঢাকাসহ আশপাশের জেলায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশের দাবি। গত শুক্রবার নিত্য গোপাল সাহা ব্যবসার কাজ শেষে রাতে নরসিংদি থেকে ফতুল্লা আসাছিল। সাইন বোর্ড থেকে সিএনজিতে আসার পথে তাকে হত্যা করে ফেলে রেখে যায় অজ্ঞান পার্টি।