ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:৪৪:৩৫

ফিল্মি স্টাইলে কাশীপুরে গুলি করে ২৮ লাখ টাকা ছিনতাই

| ২৩ পৌষ ১৪২২ | Wednesday, January 6, 2016

 

 

ফিল্মি স্টাইলে ফতুল্লায় প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর গাড়ি আটকে চালক সহ তিনজনকে গুলি করে ২৮ লাখ ৪৭ হাজার ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। এ সময় দুবৃত্তদের ছোড়া গুলিতে চালক রজ্জব আলীর (৩৮) বাম হাতে গুলিবিদ্ধ সহ সাথে থাকা প্রতিষ্ঠানের প্রধান নিরাপত্তাকর্মী আবুল বাশার ও অ্যাকাউন্ট অফিসার রমিজউদ্দিন রাম দায়ের আঘাতে গুরুতর আহত হয়। এ ঘটনায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কে প্রায় আধাঘন্টা যান চলাচল বন্ধ থাকে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ উপস্থিত হয় এবং যান চলাচল স্বাভাবিক হয়। মঙ্গলবার দুপুর সোয়া ২টায় ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের ফতুল্লার কাশীপুর দেওয়ান বাড়ি এলাকাতে এ ঘটনা ঘটে।

chintai-05-01-2016গুলিবিদ্ধ আহত রজ্জব আলী জানান, গতকাল মঙ্গলবার দুপুর দুইটায় ফতুল্লা বাজার সংলগ্ন ইসলামী সোস্যাল ইনভেষ্টমেন্ট ব্যাংক থেকে সে সহ প্রতিষ্ঠানের প্রধান নিরাপত্তাকর্মী আবুল বাশার মুন্সিগঞ্জ এলাকায় অবস্থিত প্রিমিয়ার সিমেন্ট কোম্পানীর ২৮ লাখ ৪৭ হাজার টাকা উত্তোলন করে। পরে হাইয়েস গাড়ী যোগে যার নাম্বার (ঢাকা মেট্রো-চ-১৩-৮১৫৭ ) তে উত্তোলনকৃত অর্থ একটি কালো ব্যাগে করে মুন্সিগঞ্জে অবস্থানরত প্রিমিয়ার সিমেন্ট তাদের নিজস্ব কোম্পানির উদ্দেশ্যে রওয়ানা হয়। এক পর্যায়ে দুপুর আড়াইটায় ফতুল্লার কাশিঁপুর দেওয়ানবাড়ী এলাকায় পৌছালে পিছন থেকে একটি মোটর সাইকেল এবং সামনের দিকে অবস্থিত একটি মোটর সাইকেলে করে মুখোশধারী ৪জন দুবৃত্ত তাদের গাড়ীর গতিরোধ করে। এ সময় উক্ত দুবৃত্তদের মধ্য হতে একজন এসে লোহার পাইপ দিয়ে গাড়ীর গ্লাস ভেঙ্গে ফেলে এবং আমাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। দুবৃত্তদের ছোড়া গুলিতে আমার বাম হাতে একটি গুলি এসে বিদ্ধ হয়। পরবর্তীতে আমার পিছনের ছিটে বসা প্রতিষ্ঠানের প্রধান নিরাপত্তাকর্মী আবুল বাশারকে ধারালো ছোড়া দিয়ে আঘাত করে তার হাতে থাকা টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে পঞ্চবটির দিকে রওয়ানা হয়।
সে আরো জানান, অজ্ঞাত পরিচয়ে ছিনতাইকারীরা এলাকায় আতংক সৃষ্টি করার লক্ষ্যে কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে নিরাপদে পালিয়ে যেতে সক্ষম হয়।
ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি দেখে রহস্যজনক মনে হচ্ছে। এ ঘটনায় হয়তোবা প্রতিষ্ঠানের লোকজন জড়িত থাকতে পারে। তবে প্রাথমিকভাবে বিষয়টিকে আমরা ছিনতাইয়ের ঘটনা ভেবেই তদন্ত চালিয়ে যাবো।