ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:৩৪:২৯

নারায়ণগঞ্জে ব্যাট হাতে শাকিব খান

| ২৯ আশ্বিন ১৪২১ | Tuesday, October 14, 2014

ব্যাট হাতে শাকিব খান

নারায়ণগঞ্জের মান রাখলেন চলচ্চিত্র অভিনেতা শাকিব খান। সোমবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’র শ্যুটিংয়ে পাকিস্তানকে হারিয়ে জয়োল্লাস করে শাকিব খানের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট টিম।
উল্লেখ্য, বাংলা চলচ্চিত্রের হালের আলোচিত এ অভিনেতার আদি বাড়ি নারায়ণগঞ্জ জেলাতেই।
1512756_810108432365633_6148667979579460884_n.jpg

এর আগে অসুস্থতা ও বৈরি আবহওয়ার কারণে শনিবার ও রোববার শ্যুটিংয়ে আসতে পারেননি শাকিব খান। এজন্য সোমবার সকাল থেকেই মাঠে শ্যুটিং শুরু হয়। আর শাকিব খানকে একনজর দেখতে মাঠে হাজির হয়েছিলেন শ’ পাঁচেক দর্শক।
সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে নামতে পারেননি শাকিব খান। তবে সকাল থেকেই মাঠে ও গ্যালারি মাতিয়েছেন কোচ ওমর সানি ও খেলোয়াড় হিসেবে অভিনয় করা ইমন।
শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে ওমর সানি, ইমন প্যাভিলিয়নের থাকা দর্শকদের হাত নেড়ে স্বাগত জানিয়েছেন। ইমনের চার ছক্কার ব্যাটিংয়ে পুরো স্টেডিয়ামের দর্শকরা ছিলো উচ্ছ্বসিত।
স্টেডিয়ামের কর্মকর্তা তোফায়েল আহমেদ ও এসএ আহমেদ ঝনু এ চলচ্চিত্রে বাংলাদেশ বনাম পাকিস্তানের খেলায় আম্পায়ার হিসেবে অভিনয় করছেন। এ প্রথম কোনো চলচ্চিত্রে অভিনয় করতে পেরে নিজেরাও অনেক আনন্দিত হয়েছেন বলে জানিয়েছেন।
‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রটির পরিচালক শাফিউদ্দিন শাফি। তিনি জানান, নারায়ণগঞ্জবাসী প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখে এ জন্য নারায়ণগঞ্জের সকল দর্শকদের ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২ এর পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। মঙ্গলবার পর্যন্ত চলবে শ্যুটিং।
তিনি আরো বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে’তে মুক্তি পাবে ছবিটি। চলচ্চিত্রটিতে শাকিব খান, ওমর সানি, ইমন ছাড়াও অভিনয়ে আছেন জয়া আহসান, মৌসুমী হামিদ প্রমুখ।