ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, স্থানীয় সময়: ২০:৪১:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি ‘মাছ-মাংসের আশা করি না, শেষ ভরসা সবজিতেও আগুন’ দুর্গাপূজায় নিরাপত্তা নিয়ে শঙ্কা

গাজীপুরে বাস চাপায় ৪ ব্যক্তি নিহত

| ৩০ আশ্বিন ১৪২৯ | Saturday, October 15, 2022

গাজীপুর: মহানগরীর তেলিপাড়া এলাকায় আজ সকাল ৮টার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় ৪ ব্যক্তি  নিহত হয়েছেন।
স্থানীয়দের বরাত দিয়ে বাসন থানার ওসি মালেক খসরু খান জানান, ময়মনসিংহগামী বসুমতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস   একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা চারজন ঘটনাস্থলেই নিহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে নিহতরা সবাই পোশাক শ্রমিক। তারা ওইভ্যানে করে কর্মস্থলে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক পালিয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।