ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:১০:২৫

অভিনেত্রী আনোয়ারাকে ৩০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

| ১২ ভাদ্র ১৪২৪ | Sunday, August 27, 2017

গণভবনে আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা বেগম। এ সময় প্রধানমন্ত্রী জড়িয়ে ধরলে কান্নায় ভেঙে পড়েন আনোয়ারা। ছবি : ফোকাস বাংলা

চলচ্চিত্র অভিনেত্রী আনোয়ারা বেগমকে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার বিকেলে গণভবনে অভিনেত্রী আনোয়ারার কাছে এই চেক হস্তান্তর করেন শেখ হাসিনা। এই সময় আনোয়ারার সঙ্গে ছিলেন তাঁর মেয়ে রুমানা ইসলাম মুক্তি।

কিছুদিন আগে অভিনেত্রী আনোয়ারাকে নিয়ে পত্রিকায় প্রকাশিত একটি সংবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। সংবাদটিতে বলা হয়, আনোয়ারা বেগম সাহায্য চান না, স্বামীর চিকিৎসার জন্য পাওনা টাকা ফেরত চান। আর এই পাওনা টাকার জন্যই দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।

এই সংক্রান্ত সংবাদটি দেখার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ব্যক্তিগত সহকারীকে নির্দেশ দেন অভিনেত্রী আনোয়ারার সঙ্গে যোগাযোগ করার জন্য।

আজ আনোয়ারা বেগম তাঁর মেয়েকে নিয়ে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে আসেন। প্রধানমন্ত্রী তাঁকে জড়িয়ে ধরেন। প্রধানমন্ত্রীকে ধরেই কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী আনোয়ারা। প্রধানমন্ত্রী তাঁর হাতে ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র ও চেক তুলে দেন। আনোয়ারা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে দুজন বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন। এক সময় আনোয়ারা ও তাঁর মেয়ের মুখে হাসি ফুটে।