ঢাকা, সেপ্টেম্বর ২১, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, স্থানীয় সময়: ১১:৩১:২৯

এ পাতার অন্যান্য সংবাদ

গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৪১ হাজার ১৮২ রোমানিয়ার বন্যায় ৪ জনের মৃত্যু ইউক্রেন শান্তি সম্মেলনের যৌথ বিবৃতিতে ৮০ দেশের সাক্ষর, নেই ভারত পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের

রোমানিয়ার বন্যায় ৪ জনের মৃত্যু

| ৩১ ভাদ্র ১৪৩১ | Sunday, September 15, 2024

বুখারেস্ট : ইউরোপের মধ্য ও পূর্বাঞ্চলে প্রবল বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বন্যায়  রোমানিয়ায় চারজনের মৃত্যু হয়েছে। উদ্ধারকারী পরিষেবা শনিবার এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।
অনুসন্ধান ও উদ্ধার অভিযানের সময় দক্ষিণ-পূর্বাঞ্চলীয় গালাটি এলাকায় তাদের মরদেহ পাওয়া গেছে। দেশের ১৯টি এলাকায় কয়েক ডজন লোককে তাদের বাড়িঘর থেকে উদ্ধার করা হয়েছে।
উদ্ধারকারী পরিষেবা সংস্থার প্রকাশিত ভিডিও চিত্রে দানিউব নদীর তীরে একটি গ্রামে প্লাবিত বাড়িগুলো দেখানো হয়েছে। প্রধানমন্ত্রী মার্সেল সিওলাকু পরে এলাকা পরিদর্শন করবেন বলে আশা করা হচ্ছে।
বৃহস্পতিবার থেকে ঘূর্ণিঝড় বরিস অস্ট্রিয়া, চেক প্রজাতন্ত্র, হাঙ্গেরি,  রোমানিয়া, আর স্লোভাকিয়ার কিছু অংশে উচ্চ বাতাস ও অস্বাভাবিক প্রবল বৃষ্টিপাত হচ্ছে।