ঢাকা, মে ৫, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৩২:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

‘দুর্নীতির ঊর্ধ্বে থেকে সরকারি কর্মকর্তাদের কাজ করতে হবে’

| ১৮ মাঘ ১৪২২ | Sunday, January 31, 2016

‘দুর্নীতির ঊর্ধ্বে থেকে সরকারি কর্মকর্তাদের কাজ করতে হবে’

লক্ষ্মীপুর: দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান মো. বদিউজ্জামান বলেছেন, জনগণের দোরগোড়ায় সেবা নিশ্চিত করার জন্য দুর্নীতির ঊর্ধ্বে থেকে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের কাজ করতে হবে। যেন সাধারণ জনগণ হয়রানি ছাড়াই সেবা পেতে পারেন।

এক্ষেত্রে প্রশাসনের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার আহ্বান জানান দুদক চেয়ারম্যান।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সরকারি কর্মকর্তাদের সঙ্গে দুর্নীতি প্রতিরোধ বিষয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধরী মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন- স্থানীয় সরকার মন্ত্রাণালয়ের উপ-পরিচালক মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাজ্জাদুল হাসান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. শরীফুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তারা।