ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:২৭:৪২

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

হিজবুল্লাহ ‘লেবাননকে যুদ্ধে টেনে নিয়ে যাচ্ছে’: ইসরায়েল সামরিক বাহিনী

| ৭ কার্তিক ১৪৩০ | Sunday, October 22, 2023

জেরুজালেম: ইরান সমর্থিত গোষ্ঠী হিজবুল্লাহর ক্রমবর্ধমান হামলা ‘লেবাননকে যুদ্ধের দিকে টেনে নিয়ে যাওয়ার’ ঝুঁকি সৃষ্টি করছে। ইসরায়েলের সামরিক বাহিনী রোববার এ কথা বলেছে।
নতুন করে আন্তঃসীমান্ত গুলি বিনিময়ের পর একটি ব্যাপক ও বিস্তৃত সংঘাতের আশঙ্কা তৈরি হওয়ার প্রেক্ষাপটে ইসরাইলী বাহিনী এ মন্তব্য করে। খবর এএফপি’র।
ইসরায়েলের প্রতিরক্ষা বাহিনীর মুখপাত্র জোনাথন কনরিকাস সতর্ক করে বলেছেন, “হিজবুল্লাহ লেবাননকে এমন এক যুদ্ধের দিকে টেনে নিয়ে যাচ্ছে যা থেকে তারা কিছুই পাবে না, বরং অনেক কিছু হারাতে হবে।”
তারা উত্তেজনা আরও বাড়িয়ে তুলছে বলে তিনি মন্তব্য করেন।