ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:১৩:২৩

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সৌদি আরবে আরো তিন বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

| ২৯ শ্রাবণ ১৪২৫ | Monday, August 13, 2018

 

সৌদি আরবে হজ পালন করতে এসে মারা গেছেন বাংলাদেশের, মো. রহমত উল্লাহ ও মো. আবুল হোসেন ,মো. তোজাম্মল হোসেন (বাঁ থেকে)।

সৌদি আরবে চলতি বছরের পবিত্র হজ পালন করতে এসে মক্কা নগরীতে আরো তিন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। গতকাল রোববার এই তিনজন হজযাত্রী মারা যান।

মক্কায় বাংলাদেশ হজ অফিসের হজ কাউন্সেলর মাকসুদুর রহমান এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তিন বাংলাদেশি হজযাত্রী হলেন জয়পুরহাট জেলার মো. তোজাম্মল হোসেন (৮২), নোয়াখালী সদরের সুলতান চৌকিদার বাড়ির মো. রহমত উল্লাহ (৫৬) ও পঞ্চগড়ের তোড়িয়ার মো. আবুল হোসেন (৬৮)।

চলতি বছর সৌদি আরবে হজ করতে এসে এখন পর্যন্ত মক্কায় ২৮ জন, মদিনায় পাঁচজন ও জেদ্দায় দুজনসহ সর্বমোট ৩৫ বাংলাদেশি ইন্তেকাল করেছেন। এর মধ্যে ছয়জন নারী ও ২৯ জন পুরুষ।

সোমবার সকাল পর্যন্ত বাংলাদেশ থেকে এক লাখ ১২ হাজার ৬৮৯ জন হজযাত্রী সৌদি আরবের মক্কা ও মদিনায় পৌঁছেছেন।