ঢাকা, মে ৪, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৫৮:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সুচিকে নিরাপত্তা দেবে মায়ানমার পুলিশ

| ১ ফাল্গুন ১৪২২ | Saturday, February 13, 2016

সুচিকে নিরাপত্তা দেবে মায়ানমার পুলিশ

ঢাকা: মায়ানমারের গণতন্ত্রপন্থি নেতা আং সান সুচিকে দেশটির পুলিশ বিশেষ নিরাপত্তা দেবার সিদ্ধান্ত নিয়েছে। সুচিকে মেরে ফেলার হুমকি দিলে শুক্রবার পুলিশের পক্ষ থেকে এ কথা জানানো হয়। খবর বিবিসির।

সুচিকে নিরাপত্তা দেবে মায়ানমার পুলিশের বিশেষ ইউনিট। মায়ানমারের পুলিশ প্রধান এ কথা জানান। সুচি মায়ানমারের গুরুত্বপূর্ণ ব্যক্তি। তিনি এনএলডি দলের নেতা এবং কিছুদিন হল দেশটির ক্ষমতা হাতে নিয়েছেন।

সম্প্রতি মায়ানমারের সংবিধান পরিবর্তন করে সুচিকে রাষ্ট্রপতির বানানোর হবে। এমন খবর ছড়িয়ে পড়লে সুচিকে মেরে ফেলার হুমকি আসে।

সুচি দীর্ঘদিন গৃহে বন্দি ছিলেন। এখন তিনি মুক্ত। তাই সুচির নিরাপত্তার বিষয়টি সকলের সামনে চলে এসেছে