ঢাকা, মে ৫, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:১৭:৫৮

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সিরিয়ায় ত্রিপল বিস্ফোরণে নিহত ৪৫

| ১৮ মাঘ ১৪২২ | Sunday, January 31, 2016

সিরিয়ায় ত্রিপল বিস্ফোরণে নিহত ৪৫

ঢাকা: সিরিয়ার রাজধানী দামেস্কে ৩টি বিস্ফোরণে অন্তত ৪৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪০ জন। রবিবার এ বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর আল জাজিরার।

সিরিয়ার স্বরাষ্ট্রমন্ত্রণালয় সূত্র জানিয়েছে, ৩টি বিস্ফোরণের মধ্যে একটি শুক্রবার সাইয়েদা জেইনাব শহরে শিয়া মুসলিমদের একটি মসজিদে ঘটানো হয়। রাষ্ট্রীয় টেলিভিশনের ফুটেজে পোড়া ভবন ও গাড়ির ধ্বংস্তূপ দেখা গেছে।

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গি গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেছে।

এর আগে ২০১৫ সালের ফেব্রুয়ারিতে এ মসজিদকে লক্ষ্য করে ২টি আত্মঘাতী বোমা হামলা চালানো হয়েছিল। ওই হামলায় ৪ জন নিহত ও ১৩ জন আহত হয়েছিল।