ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:৫৯:০৬

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সিঙ্গাপুর উপকূলে নৌযান দুর্ঘটনায় ৫ নাবিক নিখোঁজ

| ২৯ ভাদ্র ১৪২৪ | Wednesday, September 13, 2017

সিঙ্গাপুর : সিঙ্গাপুর উপকূলে বুধবার নৌযান দুর্ঘটনায় পাঁচ নাবিক নিখোঁজ রয়েছে। তেলবাহী এক ট্যাঙ্কারের সাথে ড্রেজার জাহাজের ধাক্কা লাগার পর তারা নিখোঁজ হন। একই এলাকায় যুক্তরাষ্ট্রের একটি যুদ্ধজাহাজ ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ার মাত্র কয়েক সপ্তাহ পর এটা ঘটলো। সিঙ্গাপুরের মেরিটাইম এন্ড পোর্ট অথরিটি (এমপিএ) কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।

বন্দর কর্তৃপক্ষ জানায়, সিঙ্গাপুরের অনেক ব্যস্ততম এ প্রণালীতে দুর্ঘটনার পর উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। নিখোঁজদের মধ্যে চারজন চীনের ও একজন মালয়েশিয়ার নাবিক।
ড্রেজারের অপর সাত চীনা নাবিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বন্দর কর্তৃপক্ষ আরো জানায়, এ দুর্ঘটনায় ইন্দোনেশিয়া নিবন্ধিত ট্যাঙ্কারটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হলেও এটি স্থিতিশীল রয়েছে এবং জাহাজটির নয় নাবিকের কেউ আহত হননি।
বন্দর কর্তৃপক্ষের এক বিবৃতিতে বলা হয়, সেখানে নিখোঁজ নাবিকদের সন্ধানে নৌযান ও বিমানবাহিনীর হেলিকপ্টারের সাহায্যে তল্লাশি অভিযান চালানো হচ্ছে।
তারা জানায়, এ দুর্ঘটনার কারণে বন্দরে কাজের কোন ব্যাঘাত ঘটেনি।