ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:১০:০৯

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সাবেক বিশ্ব স্থূলকায় ব্যক্তির মৃত্যু

| ১২ পৌষ ১৪২২ | Saturday, December 26, 2015

সাবেক বিশ্ব স্থূলকায় ব্যক্তির মৃত্যু

ঢাকা: এক সময়কার বিশ্ব স্থূলকায় ব্যক্তি অ্যান্দ্রেস মোরেনো সেপুলভেদা আর নেই। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শুক্রবার ৩৮ বছর বয়ষে এ মেক্সিকানের মৃত্যু হয়েছে। খবর ব্যাংকক পোস্টের।

খবরে বলা হয়, ৪৫০ কিলোগ্রাম ওজনের অধিকারী সেপুলভেদা দুই মাসে আগে সার্জারি ওজন ৩২০ কিলোগ্রামে নিয়ে আসেন। শুক্রবার দেশটির উত্তর-পশ্চিম সোনোরা প্রদেশের একটি হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান বলে জানিয়েছেন তার এক বন্ধু।

ওজন কমানোর অপারেশন করার পর তিনি ভালই ছিলেন। এর আগে শ্বাসজনিত সমস্যার কারণে তার দুইবার হার্ট অ্যাটাক হয়। কিন্তু এবার আর শেষ রক্ষা হল না।

চিকিৎসক জানান, তারা যে প্রক্রিয়ায় ওজন কমাচ্ছিলেন তাতে ধীরে ধীরে সেপুলভেদার ওজন ৮৫ কিলোগ্রামে নেমে আসতো।