ঢাকা, মে ৭, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:১৫:১৬

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ভারতের দিকে পরমাণু বোমা তাক করে রেখেছে পাকিস্তান।

| ৪ আষাঢ় ১৪২৩ | Saturday, June 18, 2016

india surrounded by atom bomb of pakistan

ভারতীয় গণমাধ্যমটির তথ্যের সূত্র মার্কিন কংগ্রেসের স্বশাসিত শাখার একটি প্রতিবেদন। সেই প্রতিবেদনই মূলত এই দাবিটি করা হয়েছে।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, ইসলামাবাদ সব সময় একটা আতঙ্কের মধ্যে থাকে যে, নয়াদিল্লি তাদের উপর সামরিক হামলা চালাতে পারে। সেটা রোধ করতেই ভারতের দিকে এতোগুলো পরমাণু বোমা তাক করে রেখেছে পাকিস্তান।

কিছুদিন আগে শাহিন-থ্রি নামের একটি ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ পরীক্ষা করে পাকিস্তান। সেটার সফল পরীক্ষার পর জানানো হয়েছে দুই হাজার কিলোমিটার দূরের লক্ষ্যেও আঘাত হানতে পারবে শাহীন। সে হিসেবে ভারতের অনেক শহর ও ক্ষেপণাস্ত্রের সামর্থের মধ্যে আছে।