ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৪১:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে মোদির দিনব্যাপী উপোস

| ২৯ চৈত্র ১৪২৪ | Thursday, April 12, 2018

নয়াদিল্লী : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সংসদে বিঘ্ন সৃষ্টির প্রতিবাদে বিজেপি’র সংসদ সদস্যদের সাথে নিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী উপোস করবেন।
খবর সিনহুয়া’র।
বিজেপি’র পক্ষে টুইট করে বলা হয়, বিরোধী দল বিশেষ করে কংগ্রেস কর্তৃক সংসদ অচল করার প্রতিবাদে প্রধানমন্ত্রী মোদি উপোস করার এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে সে সময় মোদি স্বাভাবিক দপ্তরিক কাজ চালিয়ে যাবেন।
একই সাথে বিজিপি প্রধান অমিত শাহ কর্নাটকে উপোস করবেন। নির্বাচনি প্রচারনী কাজে তিনি বর্তমানে কর্নাটকে অবস্থান করছেন। অরপদিকে, কংগ্রেসের পক্ষে মোদিসহ বিজেপির নেতাদের উপোসকে ‘হাস্যকর’ হিসাবে অভিহিত করা হয়েছে।
কংগ্রেস মুখপাত্র রনদিপ সিং সূর্যওয়ালা বলেন, ‘মোদি সরকারের এ উপবাস হাস্যকর। বিজেপি’র উচিত হবে ২৫০ ঘন্টরও বেশি সংসদ অচল রাখার দায়ে জাতির কাছে ক্ষমা চাওয়া ও উপোস করা।’