ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৩৬:২৩

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

রেস্টুরেন্টে ওয়েটারের কাজ নিয়েছেন ওবামার ছোট মেয়ে

| ২২ শ্রাবণ ১৪২৩ | Saturday, August 6, 2016

রেস্টুরেন্টে ওয়েটারের কাজ নিয়েছেন ওবামার ছোট মেয়ে

হোয়াইট হাউসের বিলাসী জীবন ছেড়ে এই গ্রীষ্মে একটি রেস্টুরেন্টে কাজ নিয়েছে প্রেসিডেন্ট বারাক ওবামার ছোট মেয়ে সাশা। এই রেস্টুরেন্টে এখন খরিদ্দারদের সামুদ্রিক খাবার পরিবেশনের কাজ করেন তিনি।

মার্কিন গণমাধ্যমগুলো জানাচ্ছে, ওবামার এই ১৫ বছর বয়সী মেয়েটি ম্যাসাচুসেটসে মার্থা’স ভিনিয়ার্ড নামে একটি সিফুড রেস্টুরেন্টে কাজ নিয়েছে।
9377_vl

তবে সে এখানে তার পুরো নাম নাতাশা ব্যবহার করেছে এবং ছয় সদস্যের একটি সিক্রেট সার্ভিস টিম সার্বক্ষণিক তার নিরাপত্তায় নিয়োজিত আছে!

আরো মজার তথ্য হচ্ছে, গ্রীষ্মকাল কাটানোর জন্যই এই শহরটি ওবামা পরিবারের প্রথম পছন্দ।

এ বিষয়ে হোয়াইট হাউস থেকে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেয়া হচ্ছে না। তবে ওবামার স্ত্রী ফার্স্টলেডি মিশেল ওবামা বলেছেন, তিনি তার সন্তানদের যতোটা সম্ভব স্বাভাবিকভাবে বেড়ে উঠতে সাহায্য করার চেষ্টা করছেন।

এই রেস্টুরেন্টে সাশার কাজ শুধু পর্যটকদের সিফুড সার্ভ করাই নয়, লাঞ্চ টাইসের আগেই টেবিল পরিষ্কার এবং রেস্টুরেন্ট সাফসুতরো করাও তার কাজ।

অবশ্য অনেকে বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারছেন না। সমালোচকরা বলছেন, এ বছরই হোয়াইট হাউস ছাড়তে হবে ওবামা। তাই যাওয়ার আগে ‘ব্যর্থ’ বাবার ইমেজটা একটু উজ্জ্বল করার প্রয়াসে একটু অভিনয় মঞ্চস্থ হচ্ছে!