ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:০৭:০৮

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

রানওয়ে থেকে জলাশয়ে ছিটকে পড়ল বিমান

| ৫ আশ্বিন ১৪২৪ | Wednesday, September 20, 2017

 

ভারতের মুম্বাই শহরে মঙ্গলবার রাতে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পাশের জলাশয়ে পড়ে।

ভারতের মুম্বাই শহরের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পাশের জলাশয়ে পড়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে বার্তা সংস্থা সিনহুয়া। বিমানটিতে ১৮৩ জন যাত্রী ছিল।

মুম্বাই বিমানবন্দরের কর্মকর্তারা জানান, দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি। বিমানের সব যাত্রীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। বিমানটি উত্তর প্রদেশে রাজ্যের বেনারস থেকে মুম্বাই যাচ্ছিল। রানওয়ে ভেজা থাকার কারণে এটি ছিটকে পড়ে থাকতে পারে।

প্রসঙ্গ, মঙ্গলবার বিকেল থেকে রাতভর মুম্বাইয়ে প্রবল বৃষ্টি হয়। এতে নগরীতে যানজট ও জলাবদ্ধতা তৈরি হয়।