ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১০:১৪:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

রকেট হামলার জবাবে গাজা উপত্যকায় ইসরাইলি বাহিনীর বিমান হামলা

| ১৯ আষাঢ় ১৪২৩ | Sunday, July 3, 2016

গাজা সিটি: ইসরাইলি সামরিক বাহিনী শনিবার গাজা উপত্যকার চারটি স্থানে বিমান হামলা চালিয়েছে। এতে ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি। ইসরাইলের দক্ষিণাঞ্চলের একটি ভবনে ফিলিস্তিনি যোদ্ধাদের রকেট হামলার পর তারা এ বিমান হামলা চালায়।
নাম প্রকাশে অনিচ্ছুক হামাসের এক কর্মকর্তা জানান, ইসরাইল চারটি স্থান লক্ষ্য করে বিমান হামলা চালায়। এসব স্থানের মধ্যে একটি ওয়ার্কশপ, হামাসের সশস্ত্র শাখার দু’টি স্থান এবং জঙ্গি গ্রুপ ইসলামি জিহাদের একটি প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে।
তিনি আরো জানান, এসবের মধ্যে দু’টি স্থান গাজা সিটি এবং অপর দু’টি স্থান এ উপত্যকার উত্তরের বেইত লাহিয়ায় অবস্থিত।
তবে তাৎক্ষণিকভাবে ইসরাইলের সামরিক বাহিনী এ ব্যাপারে কোন মন্তব্য করেনি।
শুক্রবার রাতে ইসরাইলের দক্ষিণাঞ্চলের একটি ভবনে রকেট হামলার জবাবে এ বিমান হামলা চালানো হয়।