ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:০৪:১০

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ভিভিআইপিদের নিরাপত্তা থেকে ৬০০ এনএসজি কমান্ডো প্রত্যাহার

| ৭ ফাল্গুন ১৪২২ | Friday, February 19, 2016

ভিভিআইপিদের নিরাপত্তা থেকে ৬০০ এনএসজি কমান্ডো প্রত্যাহার

ভারতঃ ভারতের ভিভিআইপিদের পাহারা দেয় এনএসজি কমান্ডো। এবার ভিডিআইপিদের পাহারা থেকে এনএসজি কমান্ডোদের সংখ্যা কমিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে সরকার। প্রথম দফায় ৬০০ কমান্ডোকে ভিভিআইপিদের পাহারা থেকে তুলে আনা হয়েছে। কবর জিনিউেজর।

এখন থেকে এনএসজি কমান্ডোদের সন্ত্রাস বিরোধী অভিযানে ব্যবহার করা হবে। পাঠানকোট বিমানঘাঁটিতে হামলা পর থেকেই এ সিদ্ধান্ত নেয় সরকার। ধাপে ধাপে সব ভিভিআইপিদের পাহারা থেকে এনএসজি কমান্ডোদের উঠিয়ে নেয়া হবে। পরবর্তীতে ভিভিআইপিদের পাহারায় নিয়োগ দেয়া হবে সিআরপিএফ, সিএসএফ এবং আইটিবিপি জওয়ানদের।