ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:০৫:১০

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

ভারতের ছত্তিশগড়ে সেতু থেকে বাস পড়ে ১৬ জনের মৃত্যু, আহত ৫০

| ২২ বৈশাখ ১৪২৩ | Thursday, May 5, 2016

নয়াদিল্লী, ৫ মে,: ভারতের ছত্তিশগড়ের বলরামপুর এলাকায় গতরাতে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট সেতু থেকে একটি শুকনো নদীতে পড়ে যায়। এই ঘটনায় ১৬ জনের মৃত্যু ও আরো ৫০ জন আহত হয়েছে।
বেসরকারি বিলাসবহুল বাসটি পার্শ¦বর্তী ঝাড়খন্ড রাজ্যের গাধওয়া থেকে ছত্তিশগড় রাজ্যের রাজধানী রায়পুরে যাওয়ার পথে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সময় রাত ১১টায় রায়পুর থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে ডালধোওয়া ঘটে এ দুর্ঘটনা ঘটে।
বলরামপুর পুলিশের সুপারিন্টেন্ডেন্ট সাংবাদিকদের ফোনে বলেন, বলরামপুর জেলা সদর থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে এ দুর্ঘটনাটি ঘটে।
ডালধোওয়া এলাকায় বাসটির সামনে হঠাৎ একটি মোটরসাইকেল এসে পড়লে চালক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি সেতু থেকে ছিটকে নদীতে গিয়ে পড়ে।
সুপারিন্টেন্ডেন্ট বলেন, এই ঘটনায় নিহতদের সনাক্ত করা হচ্ছে। এদের সকলেই পুরুষ।
দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।
এখন পর্যন্ত ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এই ঘটনায় ৫০ জন গুরুতর আহত হয়েছে। তাদের অম্বিকাপুর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এছাড়াও এই ঘটনায় আহত আরো ৫০ জনকে স্থানীয় বলরামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।