ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:১৮:৪২

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

বিশ্ব সেরা পাচকের মৃত্যু

| ২০ মাঘ ১৪২২ | Tuesday, February 2, 2016

বিশ্ব সেরা পাচকের মৃত্যু

ঢাকা: বিশ্বের সেরা পাচক (রন্ধনশিল্পই) বেনোত ভিওলার মারা গেছেন। গত ২০১৫ সালের ডিসেম্বরে যার সুইস রেস্টুরেন্টকে বিশ্ব সেরা হিসেবে ঘোষণা করা হয়েছিল। রবিবার তাকে নিজ বাড়িতে মৃত অবস্থায় পায় পুলিশ। খবর বিবিসির।

৪৪ বছর বয়সী ভিওলার সুইজারল্যান্ডের লুজানে ‘ডি ভিলি ইন ক্রিসিয়ার’ হোটেলের মালিক। বিশ্বের সেরা ১০০০ খাবারের দোকানের মধ্যে তার দোকান শীর্ষে ছিল। ভালো খাবারের জন্য ৩ তারকা অর্জন করেছিল ভিওলার খাবারের দোকান।

সুইজারল্যান্ডের পুলিশ বলছে, ফ্রান্সে জন্ম নেয়া ওই ফরাসী রন্ধনশিল্পই মাথায় গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে। আগামী সোমবার প্যারিসে একটি বই উদ্বোধন করার কথা ছিল ভিওলার। ছয় মাস আগে ভিওলারের গুরু ফিলিপ রোচেট মারা যান।