ঢাকা, মে ৮, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:১৭:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

পাকিস্তানে হিন্দু যুবককে গুলি করে খুন

| ১৪ শ্রাবণ ১৪২৩ | Friday, July 29, 2016

pakistan-jj

ইসলামাবাদ : দক্ষিণ পাকিস্তানে অপরিচিত বন্দুকবাজের হাতে খুন হল এক হিন্দু যুবক।  পুলিশ সূত্রে জানা গিয়েছে পাকিস্তানের এই অঞ্চলে পবিত্র কোরান পুড়িয়ে দেওয়ার ঘটনাকে ঘিরে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছিল। এদিনের ঘটনা অঞ্চলের অবস্থাকে আরও সঙ্গিন করে তুলল বলে মনে করা হচ্ছে।

দক্ষিণ পাকিস্তানের ঘটকিতে দিন চারেক আগে কোরান পড়ানোর ঘটনার পর থেকে আবহাওয়া উত্তেজিত থাকায় টহল দিচ্ছিল পুলিশ। ঘটনায় এক সন্দেহভাজন হিন্দুকে  গ্রেফতারও করে পুলিশ। এসবের মাঝেই বুধবার বছর আঠেরোর ওই হিন্দু যুবককে গুলি করে খুন করে আততায়ীরা। গুলিতে আহত হয়েছে আরও এক হিন্দু যুবকও। এমনিতেই পাকিস্তান ধর্মের বিষয়ে বেশ গোঁড়া। মহম্মদের যেকোনো রকম অসম্মানে মৃত্যুদণ্ড পর্যন্ত দেওয়া হয় এখানে। তবে এখনও পর্যন্ত কোরানের কাণ্ডের সাথে হিন্দু যুবক খুনের কোনও সম্পর্ক কোনও খুঁজে পায়নি পুলিশ। তাই ঘটনায় কাউকে গ্রেফতারও করা হয়নি।