ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:৪২:৫৬

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

নওয়াজ শরীফকে মুক্তির নির্দেশ আদালতের

| ৫ আশ্বিন ১৪২৫ | Thursday, September 20, 2018

ইসলামাবাদ : পাকিস্তানের একটি আদালত বুধবার দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার কন্যাকে মুক্তির নির্দেশ দিয়েছেন। আপীল শুনানি শেষে তাদের দন্ড স্থগিত করে মুক্তির এ নির্দেশ দেয়া হয়। খবর এএফপি’র।
নওয়াজ শরীফের আইনজীবী খাজা হারিস এ কথা জানিয়ে বলেন, ইসলামাবাদের উচ্চ আদালত চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত নওয়াজ শরীফ, তার মেয়ে মারিয়াম নওয়াজ এবং জামাতা ক্যাপ্টেন সাফদারের দন্ড আজ স্থগিত করে জামিনে মুক্তির নির্দেশ দিয়েছেন।