ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৩৫:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

জঙ্গি সতর্কতায় গোয়েন্দাদের মুখোমুখি স্বরাষ্ট্রমন্ত্রী

| ২৪ ফাল্গুন ১৪২২ | Monday, March 7, 2016

alertনয়াদিল্লি: সম্প্রতি দেশের বিভিন্ন রাজ্যে নতুন করে জঙ্গি হামলার সতর্কবার্তা জারি করা হয়েছে। গুজরাত উপকূলে পাক বোটের দেখা পাওয়ার পরই গুজরাত জুড়ে জারি হাই অ্যালার্ট। বাদ যায়নি রাজধানী শহর দিল্লিও। সোমবার তাই আইবি, র ও এনএসএ-র সঙ্গে বৈঠকে বসতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। গুজরাতে জঙ্গি ঢুকে পড়েছে বলেও আশঙ্কা করা হচ্ছে।

শিবরাত্রিতে হামলা হতে পারে বলে অনুমান করা হচ্ছে। গুজরাত দিয়ে ভারতে ১০ লস্কর জঙ্গি ঢুকে পড়েছে বলে আশঙ্কা করছেন গোয়েন্দারা। রবিবার দিল্লির বিভিন্ন জায়গায় এনএসজি টিম মোতায়েন করা হয়েছে। শুধুমাত্র গুজরাতই নয় জম্মু ও কাশ্মীরেও জারি রয়েছে হাই অ্যালার্ট। বিভিন্ন মন্দিরে রয়েছে নিরাপত্তা বাহিনী।

অন্যদিকে, কলকাতা বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেইল এসেছে রবিবার। জার্মানি থেকে সেই মেইল পাঠানো হয়েছে বলে দাবি করা হয়েছে। তাই কলকাতা জুড়েও নিরাপত্তা তুঙ্গে। এছাড়াও নিরাপত্তা জারি করা হয়েছে মুম্বই, চেন্নাই, বেঙ্গালুরুর মত মেট্রো শহরগুলিতেও।