ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:১২:৪২

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

গাজায় ইসরাইলী বিমান হামলায় ফিলিস্তিনি শিশু নিহত

| ২৯ ফাল্গুন ১৪২২ | Saturday, March 12, 2016

গাজা: ফিলিস্তিনের গাজায় হামাসের ঘাঁটিতে শনিবার ভোরে ইসলাইলের বিমান হামলায় এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় তার বোন আহত হয়েছে। তারা ওই ঘাঁটির কাছেই বাস করত।
গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র আশরাফ আল-কুদরা একথা জানিয়ে বলেন, সংগঠনটির সামরিক শাখা এজেদিন আল-কাশেম ব্রিগেডের ঘাঁটিতে এক অভিযান চলাকালে ইয়াসিন আবু খুশা (১০) নিহত হয়েছে। ঘাঁটিটি গাজার বিত লাহিয়ার উত্তরাঞ্চলে অবস্থিত।
ইসরাইলী সামরিক বাহিনী জানিয়েছে, তাদের ভূখন্ডে রকেট হামলার জবাবে এই অভিযান চালানো হয়েছে।
হামলায় নিহত শিশুটির ৬ বছর বয়সী বোন ইয়াসমিন গুরুতর আহত ও তার ভাই আইয়ুব (১৩) সামান্য আহত হয়েছে।
ইসরাইলি সেনাবাহিনী জানিয়েছে, শুক্রবার রাতে গাজা ভূখন্ড থেকে ইসরাইলে চারটি রকেট হামলার চালানো হয়। এর কয়েক ঘন্টা পর ইসরাইল এই বিমান হামলা চালায়।
ওই রকেট হামলায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।