ঢাকা, মে ৩, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:১৪:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

পূর্ব লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল জিম্মি চুক্তিতে হামাসকে রাজি করাতে মিসর ও কাতারের দ্বারস্থ বাইডেন দক্ষিণ চীন সাগরে সামরিক মহড়া চীনের গাজা যুদ্ধে নিহতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে রমজানে মুসলমানদের আল আকসায় নামাজ পড়ার অনুমতি দিতে ইসরায়েলের প্রতি আহ্বান যুক্তরাষ্ট্রের দক্ষিণ গাজায় তুমুল যুদ্ধ ॥ চলছে যুদ্ধবিরতির বৈঠক জর্ডানে মার্কিন সৈন্য হত্যা ॥ দায়ীদের জবাবদিহির আওতায় আনার অঙ্গীকার যুক্তরাষ্ট্রের গাজা যুদ্ধে ক্ষতিগ্রস্তদের সাথে জাতিসংঘ দূতদের সাক্ষাত জি৭ নেতাদের ভিডিও শীর্ষ সম্মেলনে যোগ দেবেন ইউক্রেনের প্রেসিডেন্ট ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী না হলে বাইডেন ও অনিশ্চিত

কানহাইয়াকে গুলি করে মারলে ইনাম ১১ লাখ, জিভ কাটলে ৫ !

| ২৫ ফাল্গুন ১৪২২ | Tuesday, March 8, 2016

 


মূলত বিহার ও উত্তরপ্রদেশ ভিত্তিক এই সংগঠনটির সভাপতি আদর্শ শর্মা। তিনি বলেন, দেশের বিচারব্যবস্থার উপর তাঁদের পূর্ণ আস্থা থাকলেও তাঁরা চটজলদি বিচার চান। বিতর্কিত স্লোগান তুলে দেশমাতাকে অসম্মান করেছে কানহাইয়া। তার মত একজন দেশদ্রোহীর একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড।

শুধু তাই নয়, কানহাইয়া কুমারের জিভ কাটলে ৫ লাখ টাকা ইনাম দেওয়ার ঘোষণা করার অভিযোগ উঠেছে এক BJP নেতার বিরুদ্ধে। তিনি বদায়়ুঁ যুব BJP মোর্চার জেলাধ্যক্ষ কুলদীপ বৈষ্ণেয়।

তবে এ বিষয়ে BJP-র কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

JNU ক্যাম্পাসের মধ্যেই দেশবিরোধী স্লোগান দেওয়া, দেশদ্রোহিতার অভিযোগে ১২ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয় কানহাইয়া কুমারকে।

বিতর্কিত পোস্টারগুলি নজরে আসতেই অতি তৎপর হয়ে ওঠে দিল্লি পুলিশ। খুব শিগগিরই এ বিষয়ে অভিযোগ দায়ের করে তদন্ত শুরু হবে বলে জানিয়েছেন দিল্লি পুলিশের এক আধিকারিক। ঘটনায় কেউ জড়িত থাকলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দিয়েছেন তিনি।