ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৫১:০৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

না’গঞ্জ বন্দরের লাঙ্গলবন্দে শ্রী শ্রী ব্রহ্ম মন্দিরের পবিত্রতা নষ্টের অভিযোগ

| ২৯ কার্তিক ১৪২৩ | Sunday, November 13, 2016

শ্রী শ্রী ব্রহ্ম মন্দির।

বর্তমান ব্রহ্ম মন্দির পবিত্র স্নানঘাট।

শ্রী শ্রী ব্রহ্ম মন্দিরের শিবস্থান ও বটবৃক্ষ।

না’গঞ্জ বন্দরের লাঙ্গলবন্দে শ্রী শ্রী ব্রহ্ম মন্দিরের পবিত্রতা নষ্টের অভিযোগে বন্দর থানায় অভিযোগ দিয়েছে মন্দিরের সেবাইত  শ্রী মাধব চক্রবর্তী । তিনি বলেন গত, ১১/১১/২০১৬ইং তারিখ রোজ শুক্রবার, আনুমানিক সকাল ১০টায়,  মন্দিরের পাশে আংশিক অবৈধ দখলদার  মারফত আলী সহ তার দলবল নিয়ে তাহার পিতার মৃত্যুর ১০দিনের খরচ অনুষ্ঠান উপলক্ষে গো-মাংস নিয়া মন্দিরের সীমানায় অনাধিকার প্রবেশ করিয়া উক্ত মাংস পবিত্র স্নান ঘাটে রাখিয়া ও মন্দিরের আঙ্গিনায় রন্ধন পূর্বক মেহমানদারী করিয়া মন্দির, স্নানঘাট ও তীর্থের পবিত্রতা নষ্ট করে এবং আমাদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করে।তিনি ১২তারিখ বন্দর থানায় অভিযোগটি দিলে কেমতলী তদন্তকেন্দ্র অভিযোগটি তদন্ত করবেন বলে থানা সূত্রে জানানো হয়। এখনো ঘটনাস্থলে পুলিশ আসিনি বলে জানান তিনি ।তাহার অভিযোগটি হবুহু তুলে ধরা হল।

রক্তাক্ত পবিত্র স্নানঘাট

খাওয়াদাওয়া চলছে মন্দিরের সামনে

বরাবর,

ভারপ্রাপ্ত কর্মকর্তা

বন্দর থানা, নারায়ণগঞ্জ।

বিষয়ঃ অভিযোগ প্রসঙ্গে।

জনাব, যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি মাধব চক্রবর্তী(৬২) (সেবায়েত শ্রী শ্রী ব্রহ্ম মন্দির ও দক্ষিণেশ্বরী কালী মন্দির) পিতা মৃতঃ মনোরঞ্জন চক্রবর্তী । সাং ১৩২/২ ডিস্ট্রিলারী রোড গেন্ডারীয়া, ঢাকা-১১০০। হালসাং শ্রী শ্রী চতুর্মূখী ব্রহ্মমন্দির চর শ্রীরামপুর, লাঙ্গলবন্দ, থানা বন্দর, জেলা-নারায়ণগঞ্জ। আপনার থানায় উপস্থিত হইয়া এই মর্মে অভিযোগ করিতেছি যে, গত, ১১/১১/২০১৬ইং তারিখ রোজ শুক্রবার, আনুমানিক সকাল ১০টায়, আমার মন্দিরের পাশে আংশিক অবৈধ দখলদার বিবাদী (১) মারফত আলী (৩২), পিতা মৃতঃ সজ্জত আলী সাং চরশ্রীরামপুর, লাঙ্গলবন্দ,থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জ, সহ তার দলবল নিয়ে তাহার পিতার মৃত্যুর ১০দিনের খরচ অনুষ্ঠান উপলক্ষে গো-মাংস নিয়া মন্দিরের সীমানায় অনাধিকার প্রবেশ করিয়া উক্ত মাংস পবিত্র স্নান ঘাটে রাখিয়া ও মন্দিরের আঙ্গিনায় রন্ধন পূর্বক মেহমানদারী করিয়া মন্দির, স্নানঘাট ও তীর্থের পবিত্রতা নষ্ট করে এবং আমাদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হানে। পরক্ষণে উপরোক্ত বিবাদীদের এহেন কর্মের কথা জিজ্ঞেস করিলে সে ও তার দলবল আমার সঙ্গে অসদাচরন করে বলে যে, এই ঘটনা নিয়া বারাবারি অথবা থানা পুলিশ করলে পরিস্থিতি ভয়াবহ হইবে বলে অমাকে প্রাণ নাশের হুমকি প্রদান করে। তাহারা পূর্বে ও বর্তমানে আমার প্রাণনাশ সহ মন্দির দখলের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রহিয়াছে। বর্তমানে আমি চরম আতংকে দিনাতিপাত করছি।

অতএব, বিনীত নিবেদন এই যে, উপরোক্ত বিষয়টি তদন্ত পূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ ও নিরাপত্তা নিশ্চিত করতে মহোদয়ের সুমর্জি হয়।

তাংরিখ-১২-১১-২০১৬ইং

বিনীত নিবেদক

মাধব চক্রবর্তী(সেবায়েত) শ্রী শ্রী ব্রহ্মমন্দির

মোবাইল-০১৬২১৫৬৬১৯৩