ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:৪৬:৪১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

‘ছাগলে খেল ধানক্ষেত’, ভাইয়ের হাতে ভাই খুন!

| ১৩ কার্তিক ১৪২৪ | Saturday, October 28, 2017

Image result for খুন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ছোট ভাই চান মিয়া মহাজনের (৪৫) ধারাল ছুরির আঘাতে বড় ভাই সাইদুর রহমান (৫৫) খুন হয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের পুটিমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইদুর রহমান ও চান মিয়া পুটিমারী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সকালে নিহত সাইদুর রহমানের একটি ছাগল তাঁর ছোট ভাই চান মিয়া মহাজনের ধানক্ষেতে যায়। পরে চান মিয়া তাঁর বড় ভাই সাইদুর রহমানের ওপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন। একপর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে হঠাৎ চান মিয়া তাঁর ঘরে থাকা ধারাল ছোরা দিয়ে সাইদুর রহমানের বুকে আঘাত করেন। এতে সাইদুরের বুকের বেশ কিছু অংশ কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয় এবং ঘটনাস্থলেই মারা যান তিনি।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় জড়িত চান মিয়াকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।