ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৪৩:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

২০১৫ সালে কেমন যাবে আপনার কর্মজীবন

| ৮ পৌষ ১৪২১ | Monday, December 22, 2014


২০১৫ সালে কেমন যাবে আপনার কর্মজীবন

এবছর আপনার পেশাগত জীবনে আসবে কিছু বদল। এবছর সাফল্যের জন্য আপনাকে খুব বেশি অপেক্ষা করতে হবে না। আপনার উচ্চাভিলাষীতার জন্য কর্মক্ষেত্রে অনেক ভালো ফল লাভ করতে পারেন। এমনকী অফিসের কোনও গুরুত্বপূর্ণ কাজে নেতৃত্ব দেওয়াও অস্বাভাবিক নয়। বছরের মাঝামাঝি সময়ের কাছাকাছি কাজে মন্দা আসতে পারে। তবে তা দীর্ঘস্থায়ী হবে না।

বৃষরাশি- নতুন বছরের প্রথম তিনমাস কাজ ঠিকঠাকই এগোবে। যদি আপনি খুব সৃজনশীল নাও হন, আপনি আপনার সহকর্মীরা পরিকল্পনায় সাহায্য করতে পিছপা হবেন না। আলসেমি কেটে নিজের সৃজনশীলতাকে কাজে লাগানোর চেষ্টা করুন। সেই সুবাদে আপনার বহু আকাঙ্খিত সাফল্য মিলবে।

মিথুনরাশি- মূলত গ্রীষ্মে আপনার কর্মজীবনের উন্নতি হবে। বছরের শুরুর দিকটা খুব একটা ভালো নাও কাটতে পারে। আপনি আপনার উর্ধ্বতন কর্মকর্তার মনোযোগ ও স্বীকৃতি পাবেন। তবে পরশ্রীকাতর ব্যক্তিদের থেকে সাবধান থাকবেন।

কর্কটরাশি- ২০১৫’র মাঝামাঝি আপনার কাছে সুবর্ণ সুযোগ এলেও আসতে পারে। আপনার কঠোর পরিশ্রমের যথাযথ মূল্য পাবেন। তবে সারা বছরই কমবেশি কাজের চাপ থাকবে।

সিংহরাশি- বছরের শুরুতে কোনও গুরুত্বপূর্ণ কাজে হাত দেওয়া বা চাকরির পরিবর্তনের চেষ্টা না করাই ভালো। যেখানে রয়েছেন, সেখানেই থাকুন। দ্বিতীয়ার্ধে কর্মজীবনে উন্নতিসাধন হবে। তবে খেয়াল রাখবেন শুধুমাত্র প্রাথমিক ব্যর্থতা যেন আপনাকে দমিয়ে না দেয়।

কন্যারাশি- বছরের দ্বিতীয়ার্ধটা প্রথমার্ধের তুলনায় বেশি সাফল্যময় হবে। কেউ আপনার কর্মজীবনকে ব্যর্থ করায় লিপ্ত হতে চাইলে সতর্ক থাকুন। তার সঙ্গে সময় থাকতে বোঝাপড়া করুন।

তুলারাশি- পরিশ্রম সত্ত্বেও আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার কাজের প্রশংসা করবেন না। ফলে আটকে থাকে আপনার উন্নতিও। সৌভাগ্যবশত জন্মপত্রিকা অনুযায়ী আপনি এবছর ভালো কাজের প্রস্তাব পাবেন। কোনও দ্বিধা না রেখে তা গ্রহণ করুন। কারণ পুরনো কাজে থাকলে আপনার মানসিক চাপ বাড়বে, কমবে না।

বৃশ্চিকরাশি- বছরের শুরু থেকেই সতর্ক থাকুন। আপনার চারপাশের কোনও মুখোশধারী সহকর্মী আপনার ক্ষতি করতে তৎপর হতে পারেন৷ কঠোর পরিশ্রমের দ্বারা ব্যর্থতাকে জয় করে সেগুলো ঠিক করুন। কেউ নিশ্চয়ই তা লক্ষ্য করবে এবং সঠিক সময় এলে আপনাকে পুরস্কৃত করা হবে। আর্থিক ভাগ্য ভালো।

ধনুরাশি- এপ্রিলে আপনার কর্মজীবনে আসবে নতুন পরিবর্তন। আপনি আপনার দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতায় কর্মক্ষেত্রে অনেক জটিল সমস্যাকে এড়িয়ে চলতে পারবেন। সংগঠক হিসেবে এ বছর আপনার কাজের জন্য অপেক্ষা করছে প্রশংসা।

মকররাশি- বছরটা আপনার কাছে সাফল্যময়। অনেক পুরনো লক্ষ্যপূরণ হবে এ বছর। তবে নিজের ক্ষমতা আর সাধ্যের মধ্যে সমতা রেখে চলতে শিখুন।

কুম্ভরাশি- বছরের শুরু থেকে আপনাকে কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। বছরের মাঝামাঝি সময়ের পর কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন আসবে। আপনার সৃজনশীলতা আপনার উন্নতির সহায়ক হবে। মিলতে পারে প্রোমোশনও, অফিস কর্তৃপক্ষের নেকনজর থাকবে আপনার উপর।

মীনরাশি- শুরুতে এ বছর আপনার কর্মজীবন খুব একটা ভালো থাকবে না। হয়তো আপনি কিছু হারাবেন না কিন্তু সন্তুষ্টও হতে পারবেন না। কিন্তু কাজ থামালেই বিপদ। বছরের দ্বিতীয়ার্ধে কিছু পরিবর্তন আসবে, আপনি যথাযথভাবেই নিজেকে নিয়ে গর্ব করতে পারবেন। পাবেন যোগ্য মর্যাদাও।