ঢাকা, মে ৩, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৪৭:০১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

১৫ অগাস্টই ‘খুন’ করা হবে নরেদ্র মোদীকে!

| ১৪ শ্রাবণ ১৪২৩ | Friday, July 29, 2016

 

১৫ অগাস্টই 'খুন' করা হবে নরেদ্র মোদীকে!

ওয়েব ডেস্ক : ১৫-ই অগাস্ট নরেন্দ্র মোদীকে হত্যার ছক কষছে জঙ্গিরা। প্রধানমন্ত্রীর নিরাপত্তা সংক্রান্ত বৈঠকে এমনটাই সতর্কবার্তা দিলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। স্বাধীনতা দিবসে দিল্লির লালকেল্লায় প্রধানমন্ত্রী যখন জাতির উদ্দেশে ভাষণ দেবেন, তখন ড্রোনের সাহায্য তাঁর ওপর হামলা চালানোর পরিকল্পনা করেছে জঙ্গিরা।

কেন্দ্রীয় গোয়েন্দারা জানাচ্ছেন, লস্কর-এ-তৈবা, জইশ-এ-মহম্মদের মতো জঙ্গিগোষ্ঠী যৌথভাবে এই হামলা চালানোর পরিকল্পনা করেছে। তাদের সাহায্য করবে পাক গুপ্তচর সংস্থা ISI। ভারত ও পাকিস্তানের মধ্যে জঙ্গিদের টেলিফোনে কথোপকথন থেকে এই সূত্র মিলেছে। এছাড়া স্বাধীনতা দিবসের আগে সেনা সহ অন্যান্য নিরাপত্তা বাহিনীর কনভয়েও হামলা চালাতে পারে জঙ্গিরা।