ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:৫৪:৪৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

১২০ টাকার জন্য দোকানিকে পিটিয়ে হত্যা

| ৬ আষাঢ় ১৪২৪ | Tuesday, June 20, 2017

 

Image result for পিটিয়ে হত্যা

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ১২০ টাকা পাওনা চাওয়ায় তাহাজ্জত আলী ওরফে চুট্টু মিয়া (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার আগিয়া ইউনিয়নের বালিয়া গুদারাঘাটে এই ঘটনা ঘটে।

নিহত তাহাজ্জত আলী বেড়াইল গ্রামের মৃত চিনু শেখের ছেলে। তিনি একই গ্রামে মুদির দোকান দিয়ে ব্যবসা করতেন। হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ প্রধান সন্দেহভাজন ব্যক্তির চাচিকে (৪৫) আটক করেছে।

পূর্বধলা থানার পুলিশ সূত্রে জানা যায়, তাহাজ্জত তাঁর বাড়ির পাশেই মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন। কয়েক দিন আগে বেড়াইল গ্রামের সাদেক মিয়া তাঁর দোকান থেকে ১২০ টাকার পণ্য বাকিতে নেন। সোমবার সন্ধ্যায় ইউনিয়নের বালিয়া গুদারাঘাটে সাদেক মিয়ার সঙ্গে তাহাজ্জতের দেখা হয়। তাহাজ্জত পাওনা টাকা চাইলে তাঁর সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সাদেক মিয়া ও তাঁর লোকজন তাহাজ্জতকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। মাটিতে লুটিয়ে পড়লে সাদেক ও তাঁর লোকজন চলে যায়। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে রাত ৮টার দিকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাহাজ্জতকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিরঞ্জন দেব জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদেক মিয়ার চাচি বেগম আক্তারকে আটক করা হয়েছে। তাহাজ্জতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।