ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৩৪:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হিন্দু মহাজোটের উদ্যোগে মহা সমারোহে মহাতীর্থ লাঙ্গলবন্দে সেবা অভিযান অনুষ্ঠিত।

| ১৯ ফাল্গুন ১৪২৩ | Friday, March 3, 2017

 Image may contain: 15 people, people standing and outdoor

 ৩ মার্চ শুক্রবার দুপুর ১.৩০ মিনিটে নারায়নগঞ্জের বন্দরে মহাতীর্থ লাঙ্গলবন্দে (তীর্থসেবায় আত্মশুদ্ধি) সেবা অভিযান-২০১৭এর শুভ উদ্ভোধনের মাধ্যমে আয়োজিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে একত্ত্বতা প্রকাশ করেন ইসকন নারায়নগঞ্জ। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি মানিক চন্দ্র সরকারের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জজ শ্রীমতি ঝমুর জ্ঞাঙ্গুলী , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহাসচিব এড. গোবিন্দ চন্দ্র প্রামানিক , প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাইনোরিটি ওয়াচের সভাপতি এড. রবীন্দ্র ষোষ ,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ইসকন নারায়নগঞ্জ শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ হংস কৃষ্ণ দাস ব্রহ্মচারী , ইসকন নারায়নগঞ্জ সিনিয়র ভক্ত ডাঃ দীনবন্ধু গৌরাঙ্গ দাস অধিকারী , গোপেশ্বর কৃষ্ণ দাস অধিকারী ,সিনিয়র সহ-সভাপতি ডাঃ সোনালী দাস নাঃগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুভাষ সাহা,এড.রঞ্জিত চন্দ্র দে আরো উপস্থিত ছিলেন শ্রী শ্রী ব্রহ্মমন্দিরের সেবাইত শ্রী মাধব চক্রবর্তী ও হিন্দু ছাত্র মহাজোট যুব মহাজোটসহ অন্যান্য নেতৃ বৃন্দ।

Image may contain: 7 people, people standing and outdoor

নেতৃবৃন্দরা বলেন মহাতীর্থ লাঙ্গলবন্দে এই কর্মসূচীর মাধ্যমে দেশসহ বিদেশের সকল তীর্থক্ষেত্র ও মঠ মন্দির পরিস্কার রাখার অনুপ্রেরণা পাবে সবাই। কারন ভালকাজ শুধু শুরু হলেই হল তাদেখে শিখবে সবাই আসুন হিন্দু মহাজোট আজ যেকাজ শুরু করল তা ধরে রাখতে হবে সবাইকে। এ যাত্রায় সফলতা যতটুকুই হোকনা কেন আসল উদ্দেশ্য ছিল অনুপেরনা দান। এই তীর্থ ক্ষেত্রের খুবকাছাকাছি যারা আমরা অবস্থান করি অন্যদের তুলনায় আমাদের দায়িত্বটা একটু হলেও বেশি তাই আসুন তীর্থ সেবায় নিজেদের যুক্ত রাখি সবাই।

Image may contain: 7 people, beard

আজকের আয়োজিত অনুষ্ঠান মালায় ছিল ১. শঙ্খধ্বনি , উলুধ্বনি ,মৃদঙ্গ, করতাল, ত্রিশূল ,সাধু সন্তো ,হিন্দু নেতৃবৃন্দ সহযোগে নগর সংর্কীতনের মা্ধ্যমে মহাতীর্থ লাঙ্গলবন্দের রাজপথ পরিভ্রমন । ২. গঙ্গা স্নান ও সাধ্যানুসারে স্নানঘাটের কচুরীপানা পরিস্কার পরিছন্ন করা এবং তথায় অবস্থিত মঠ মন্দির পরিস্কার পরিছন্ন করাসহ সংগঠনের নেতৃবৃন্দদের দ্বারা মহাতীর্থ লাঙ্গলবন্দের রাজপথ ঝাড়ুদানের মাধ্যমে র্তীথ সেবায় সকলককে অনুপ্রেরনা দান। ৩. গত ২৭ মার্চ ২০১৫ইং তারিখে মহাতীর্থ লাঙ্গলবন্দের স্নানোৎসবে এসে পদদলিত হয়ে যাদের অকাল প্রয়ান ঘটেছে সেই মহান স্বর্গীয় মহাত্মাদের স্বরণে প্রার্থনা । ৪. আসন্ন স্নানোৎসবকে প্রানবন্ত করতে মহাতীর্থ লাঙ্গলবন্দের স্রষ্টা ভগবান পরশুরামকে আহ্বান ও পূন্যার্থীদের নির্বিঘ্নে স্নানে এসে স্নানোৎসবে অংশগ্রহন করতে উৎসাহ প্রদান করতে আলোচনা সভা। ৫. ভাগবতীয় আলোচনা সভা ও উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরন । স্থানঃ-শ্রীশ্রী ব্রহ্ম মন্দির প্রাঙ্গন,মহাতীর্থ লাঙ্গলবন্দ,বন্দর ,নারায়নগঞ্জ ।

Image may contain: 13 people, people standing and outdoor