ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৫২:৫৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হিন্দু মহাজোটের রংপুুর বিভাগীয় সন্মেলন সম্পন্ন

| ১৭ পৌষ ১৪২৩ | Saturday, December 31, 2016

 

Image may contain: 7 people, people standing and outdoor

হিন্দু মহাজোটের সম্মেলন উপলক্ষে আনন্দ র‌্যালি।

রংপুরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের বিভাগীয় সন্মেলন শুক্রবার (৩০ ডিসেম্বর) ১২টায়  শহরের সেন্ট্রাল রোডে ক্ষত্রিয় সমিতির মন্দিরে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে জাতীয় হিন্দু মহাজোটের জেলা ও উপজেলার নেতৃবৃন্দের মাধ্যমে রংপুুর বিভাগীয় কমিটি করা হয়।। এবং যুব ও ছাত্র মহাজোটের আহব্বায়ক কমিটি গঠন করা হয়। সম্মেলন উপলক্ষ্যে রংপুর শহরে হিন্দু মহাজোটের এক আনন্দ র‌্যালি বের করা হয়।

Image may contain: 4 people, people sitting and indoor

ক্ষত্রিয় সমিতির মন্দিরে  রংপুুর বিভাগীয় আহব্বায়কের সভাপতিত্বে যুব মহাজোটের বিভাগীয় সমন্বয়ক সন্তোষমহাতোর পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি এড.দ্বীনবন্ধু রায় ,প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মানিক চন্দ্র সরকার ও বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক স্পাদক টিটন কুন্ড ।

সম্মেলনে পুলক কুমার বসাককে আহব্বয়ক ও নিপেন্দ্রনাথ রায়কে সদস্য সচিবকে করে ১১ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি করা হয় এবং অল্পসময়ের মধ্যে অভিষক অনুষ্ঠানের মাধ্যমে পূর্নাাঙ্গকমিটি ঘোষনা সিদ্ধান্ত গৃহীত হয়। সম্মেলনের শুরুতে বিশ্বশান্তিকল্পে  এক যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়।Image may contain: 9 people, people sitting