ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:০৫:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

হজ্বযাত্রীদের নিবন্ধন শুরু আগামীকাল

| ১৩ চৈত্র ১৪২৩ | Monday, March 27, 2017

ঢাকা : হজ্ব প্যাকেজ ২০১৭ অনুযায়ি হজ্বযাত্রীদের নিবন্ধন প্রক্রিয়া আগামীকাল শুরু হবে এবং ৩০ মার্চ পর্যন্ত চলবে। এক সরকারি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
যারা সরকারি ব্যবস্থাপনা পবিত্র হজ্ব পালন করতে চান তাদেরকে সোনালী ব্যাংক লিমিটেডের যে কোনো শাখায় নির্ধারিত টাকা জমা দিতে বলা হয়েছে।
হজ্ব প্যাকেজ-১ এবং হজ্ব প্যাকেজ-২-এর আওতাধীন হজ্বযাত্রীদের যথাক্রমে ৩ লাখ ৫৩ হাজার ৫০৮ টাকা এবং ২ লাখ ৯১ হাজার ৩৫৫ টাকা ঢাকায় সোনালী ব্যাংক লিমিটেডের মতিঝিলস্থ স্থানীয় শাখায় ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের হিসাব নম্বর- ০০০২৩৩০০৯০৮-এ জমা দিতে অনুরোধ জানানো হয়েছে।
ই-হজ্ব ব্যবস্থাপনার সমন্বয়ের স্বার্থে সরকারি ব্যবস্থাপনায় হজ্বযাত্রীদের নিজ নিজ পাসপোর্ট স্ক্যান করে তাদের রেজিস্ট্রেশন ফরম পূরণ করতে বলা হয়েছে।