ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:৫৯:৫২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সোমবার নগর ভবনে যাচ্ছেন আইভী ও ৩৬ কাউন্সিলর

| ২৫ পৌষ ১৪২৩ | Sunday, January 8, 2017

নাসিক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী, ২৭ জন ওয়ার্ড কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর সোমবার নগর ভবনে যাচ্ছেন। সেদিনই তারা দায়িত্ব গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করবেন। সেলিনা হায়াৎ আইভী বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার ৫ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ বাক্য পাঠ করেছেন গত ২২ ডিসেম্বর নির্বাচিত এই জনপ্রতিনিধিরা। শপথ নিয়ে আইভী জানিয়েছেন, তিনি আগের মতোই অন্যায় ও অবিচারের বিরেুদ্ধ সোচ্চার থাকবেন। নারায়ণগঞ্জকে শঙ্কামুক্ত রাখতে কাজ করবেন। বিগত দিনের উন্নয়ন কাজ চলমান রাখবেন এবং নারায়ণগঞ্জকে পরিচ্ছন্ন ও সবুজ শহরে পরিণত করবেন।

উল্লেখ্য, ২০১১ সালের ৫ মে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন গঠনের পর ওই বছরের ১১ অক্টোবর অনুষ্ঠিত হয় প্রথম নির্বাচন। নির্বাচন পর্যন্ত প্রশাসক নিয়োগ ছিল। নির্বাচনে প্রায় লক্ষাধিক ভোটে প্রভাবশালী শামীম ওসমানকে হারিয়ে প্রথম নারী মেয়র নির্বাচিত হন আইভী। ওই বছরের ১ ডিসেম্বর আইভী আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ করেন।

নানা নাটকীয়তার পর এবার ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান সেলিনা হায়াৎ আইভী। গত ২৩ নভেম্বর আইভী সিটি করপোরেশন থেকে পদত্যাগ করেন। ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনটি হয় দলীয় প্রতীকে। নৌকা প্রতীক নিয়ে আইভী ৭৯ হাজার ভোটে পরাজিত করেন বিএনপির প্রার্থীকে। গত ৫ জানুয়ারি আইভী ও ৩৬ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন।

সেলিনা হায়াৎ আইভী জানান, সোমবার নির্বাচিত জনপ্রতিনিধিরা সিটি করপোরেশনে গিয়ে আবারও আনুষ্ঠানিক কাজ শুরু করবেন।