ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:১৫:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সুরঞ্জিতের স্ত্রী মনোনয়নপত্র নিলেন

| ১২ ফাল্গুন ১৪২৩ | Friday, February 24, 2017

 

সুরঞ্জিতের স্ত্রী জয়া সেনগুপ্ত।

প্রয়াত সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তর মৃত্যুতে শূন্য আসনের উপনির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাঁর স্ত্রী জয়া সেনগুপ্ত।

আজ শুক্রবার বিকেলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মায়ের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন সুরঞ্জিতপুত্র সৌমেন সেনগুপ্ত।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, জয়া সেনগুপ্তসহ এ পর্যন্ত মোট চারজন উপনির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গত ৫ ফেব্রুয়ারি সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত মারা গেলে সুনামগঞ্জ-২ আসনটি শূন্য হয়। সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে আগামী ২ মার্চ পর্যন্ত। মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে ৫-৬ মার্চ। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৩ মার্চ। এ আসনে ভোট হবে ৩০ মার্চ।