ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৪৯:১৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সীমানাপ্রাচীর নিয়ে বিরোধকে কেন্দ্র করে মগবাজারে ৩ জনকে গুলি করে হত্যা

| ১৪ ভাদ্র ১৪২১ | Friday, August 29, 2014

dead_90832.jpg

রাজধানীর মগবাজারে বাসায় ঢুকে তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে।

নিহতরা হলেন- রানু আক্তার বৃষ্টি (২৮), বিল্লাল হোসেন (২৫) ও মুন্না (২০)।

বুধবার রাতে রাজধানীর রাজারবাগের বাসায় টেলিভিশন চ্যানেলের ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক শাইখ নুরুল ইসলাম ফারুকীকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে আরও একটি নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওয়্যারলেস গেট এলাকার সোনালীবাগের চাঁন বেকারির গলির ৭৮ নম্বর টিনশেড বাড়িতে থাকতেন রানু আক্তার বৃষ্টি। রাত সোয়া ৮টার দিকে ১০-১২ দুর্বৃত্ত তার বাসায় ঢুকে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে রানু, তার ভাই হৃদয়, ভাড়াটে মুন্না ও বিল্লা গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক হৃদয় ছাড়া অপর তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা শাহ আলম জানান, বৃষ্টির স্বামী আবুল হোসেন কিছুদিন আগে সোনালীবাগের বাড়িটি কেনেন। তার পর থেকেই স্থানীয় সন্ত্রাসী কাইল্যা বাবু দুই লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা না পেয়ে কয়েকবার ফোনে হুমকিও দিয়েছে। এর পর বৃহস্পতিবার রাতে তারা হামলা চালায়।

অবশ্য নিহত বৃষ্টির ভাই শামীম বলেন, বাড়ির সীমানাপ্রাচীর নির্মাণ নিয়ে বিরোধে সন্ত্রাসী কাইল্যা বাবু ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ড ঘটায়।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার ইকবাল হোসেন সমকালকে বলেন, কাইল্যা বাবু নামের এক সন্ত্রাসী বাসায় ঢুকে গুলি করে। এতে তিনজন মারা যায়। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে, চাঁদাবাজিকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে রমনা থানার ওসি মশিউর রহমান বলেন, সীমানাপ্রাচীর নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তদন্ত ছাড়া প্রকৃত ঘটনা কী ঘটেছে, তা বলা যাবে না। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।