ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৩৩:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সিইসি নুরুল হুদাকে নিয়ে কটূক্তি করায় এসএ টিভির মালিক, উপস্থাপকের বিরুদ্ধে মামলা

| ২৭ মাঘ ১৪২৩ | Thursday, February 9, 2017

বেসরকারি চ্যানেল এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদ ও উপস্থাপক ফয়সাল আল মাহমুদের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করেছেন এক আইনজীবী।

আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম আবু সাঈদের আদালতে মামলাটি করেন ঢাকা বারের আইনজীবী বাহালুল আলম বাহার।

মামলা দায়েরের পর বাদী আদালতে জবানবন্দি দেন। বিচারক এ-সংক্রান্ত আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন।

বাদী বাহালুল আলম এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

মামলার আরজিতে দাবি করা হয়, বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নুরুল হুদাকে নিয়ে ৬ ফেব্রুয়ারি রাত ১১টা ৪৭ মিনিটে ‘লেট এডিশন’ অনুষ্ঠানে উপস্থাপক ফয়সাল আল মাহমুদ কটূক্তি করেন। তিনি সিইসিকে ‘গোপাল’ বলে আখ্যা দেন।

এ ছাড়া উপস্থাপক বলেন, ‘এই গোপালদের নিয়ে কি খুলবে জাতির কপাল?’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা খালেদ মাহমুদ চৌধুরী ও বিএনপি নেতা শামসুজ্জামান দুদু।

আরজিতে আরো উল্লেখ করা হয়, উল্লিখিত মন্তব্যে অপমান বোধ করায় বাদী একজন নাগরিক হিসেবে দণ্ডবিধির ৫০৫/৫০৫ (খ)/৫০০ ধারায় এ মামলা করেছেন। মামলায় দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হয়েছে।